• বুধবার, এপ্রিল ০৮, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১১:২৭ রাত

এসআই'র হাত কামড়ে দৌড় দিলেন মাদক ব্যবসায়ী

  • প্রকাশিত ০৪:২৪ বিকেল সেপ্টেম্বর ৩০, ২০১৯
arrest
প্রতীকী ছবি। বিগস্টক

অভিযুক্ত ফিরোজ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও নাটোর জেলা পরিষদ সদস্য মতিউর রহমানের ভাই

নাটোরের লালপুর উপজেলায় ৫০ পিস ইয়াবা ও ১ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটকের সময় ওই মাদক ব্যবসায়ী কর্তব্যরত পুলিশের উপপরিদর্শকের (এসআই) হাতে কামড় দিয়ে পালানোর চেষ্টা করলেও ব্যর্থ হন।

সোমবার সকালে ১১টার দিকে এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা। আটক ওই মাদক ব্যবসায়ীর নাম 

আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ীর নাম মোজাম্মেল হোসেন ফিরোজ।  লালপুর উপজেলার দক্ষিণ লালপুর কলোনির বাসিন্দা। উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও নাটোর জেলা পরিষদ সদস্য মতিউর রহমান তার আপন ভাই।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকাল ১১ টার দিকে এসআই সেলিমের নেতৃত্বে একদল পুলিশ থানার সামনে ফিরোজকে আটকায়। এসময় ফিরোজের দেহ তল্লাশি করে কোমরে ৫০ পিস ইয়াবা ও ১ গ্রাম হেরোইন উদ্ধার করে। এ সময় এসআই সেলিমের হাতে কামড় দিয়ে দৌড় দিয়ে পালানোর চেষ্টা করে মাদক ব্যবসায়ী মোজাম্মেল। তবে, অন্য পুলিশদের তৎপরতায় তার চেষ্টা ব্যর্থ হয়। পরে এসআই সেলিম বাদী হয়ে ফিরোজের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করেন।

এদিকে মাদক ব্যবসায়ীর কামড়ে এসআই সেলিমের হাতে ক্ষত সৃষ্টি হয়। তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে।

ওসি সেলিম রেজা দাবি করেন, "আটক ফিরোজ দক্ষিণ লালপুর কলোনির একটি স্কুলে দপ্তরী হিসেবে কাজ করেন বলে জানা গেছে। তিনি দীর্ঘদিন থেকেই মাদক ব্যবসার সাথে জড়িত বলে আমাদের কাছে খবর ছিল। ইয়াবা ও হেরোইন বিক্রির উদ্দেশ্যেই সোমবার তিনি বের হয়েছিলেন।"