• রবিবার, নভেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৮ রাত

কোলের সন্তানকে ৫০ হাজার টাকায় বিক্রি করলেন মা

  • প্রকাশিত ০৮:৪৭ রাত সেপ্টেম্বর ৩০, ২০১৯
শিশু সন্তানকে ৫০ হাজার টাকায় বিক্রি
ফেনীতে ১১ মাসের শিশু সন্তানকে ৫০ হাজার টাকায় বিক্রির অভিযোগ উঠেছে রেহেনা আক্তার নামের এক নারীর বিরুদ্ধে। ছবি : ঢাকা ট্রিবিউন

শিশুর বাবা মো. আলাউদ্দিন বলেন, ছেলেকে অপহরণ করা হয়েছে বলে তাকে তার স্ত্রী জানান। তার কথা বিশ্বাস না হওয়ায় ঘটনাটি পুলিশকে জানানো হয় 

ফেনীতে ১১ মাসের শিশু সন্তানকে ৫০ হাজার টাকায় বিক্রির অভিযোগ উঠেছে রেহেনা আক্তার নামের এক নারীর বিরুদ্ধে। এ ঘটনায় ওই নারীসহ তিনজনকে আটক করেছে ফেনী পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় পুলিশ। 

আটক তিনজন হলেন- শিশুর মা রেহানা আক্তার, শিশুটির ক্রয়কারী পারভীন আক্তার ও তার বোন মাফিয়া আক্তার। রেহানা কুমিল্লার লাঙ্গলকোট উপজেলায় আলাউদ্দিনের স্ত্রী। 

রেহেনা আক্তার তার সন্তানকে অপহরণ হয়েছে জানিয়ে গত ২০ সেপ্টেম্বর বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন বলে জানিয়েছে পুলিশ।

ফেনী ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া ঢাকা ট্রিবিউনকে বলেন, রোববার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে নোয়াখালীর সেনবাগ উপজেলার কালারাইতা গ্রামের খামারবাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। 

মামলার  এজাহারে বলা হয়, ২০ সেপ্টেম্বর রেহানা তার স্বামীর বাড়ি লাঙ্গলকোট থেকে ফেনীতে বাবার বাড়ি যাচ্ছিলেন। যাওয়ার পথে মহিপাল এলাকা থেকে তার সন্তানকে অপহরণ করা হয়। পরে এ ঘটনা তদন্ত শুরু করে ফেনী ডিবি। এক পর্যায়ে শিশুটির মা রেহানা স্বীকার করে, ঋণের টাকা পরিশোধ করতে ৫০ হাজার টাকায় তিনি সন্তানকে বিক্রি করেছিলেন। 

শিশুর বাবা মো. আলাউদ্দিন ঢাকা ট্রিবিউনকে বলেন, ছেলেকে অপহরণ করা হয়েছে বলে তাকে তার স্ত্রী জানান। তার কথা বিশ্বাস না হওয়ায় ঘটনাটি পুলিশকে জানানো হয়। পরে পুলিশ মূল ঘটনা উদঘাটন করে শিশুটিকে উদ্ধার করে। 

এ বিষয়ে ফেনীর পুলিশ সুপার (এসপি) খোন্দকার নুরুন্নবী জানান, শিশুটির মা রেহানা বেগম, শিশুর ক্রয়কারী পারভীন আক্তার ও মাফিয়া আক্তারের বিরুদ্ধে মামলা করা হবে।