• শনিবার, ডিসেম্বর ০৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:৩৪ সকাল

৯ শ’ টাকার জন্য স্ত্রীর গায়ে আগুন দিলেন স্বামী!

  • প্রকাশিত ০৫:২৪ সন্ধ্যা অক্টোবর ২, ২০১৯
আগুন
প্রতীকী ছবি

মঙ্গলবার রাতে ঝগড়ার একপর্যায়ে তার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন স্বামী

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় ৯শ’ টাকার জন্য এক নারীর গায়ে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। অগ্নিদগ্ধ গৃহবধূকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে ঝগড়ার একপর্যায়ে স্ত্রীর গায়ে কোরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন অভিযুক্ত শহিদুল। এতে তার বুক থেকে কোমর পর্যন্ত ঝলসে যায়। পরে ওই নারীর স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে যান।

ভুক্তভোগী নারী জানান, বছর পাঁচেক আগে রংপুরের শ্যামপুর এলাকার নির্মাণ শ্রমিক শহিদুলের সঙ্গে তার বিয়ে হয়। তাদের চার বছরের একটি ছেলেও রয়েছে। 

তিনি অভিযোগ করে বলেন, কিছুদিন ধরে স্বামী তাকে টাকার জন্য চাপ দিয়ে আসছিলেন। কয়েকদিন আগে তিনি সেলাই করে ৯শ’ টাকা পেয়েছিলেন। সেখান থেকে ৮শ’ টাকা তিনি এক পাওনাদারকে দিয়ে দেন। টাকা না পেয়ে ক্ষিপ্ত হন শহিদুল। 

মঙ্গলবার রাতে এনিয়ে ঝগড়ার একপর্যায়ে তার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন স্বামী শহিদুল। জীবন বাঁচাতে শরীরে পানি ঢেলে দেন ওই নারী। বিষয়টি টের পেয়ে শহিদুলের বড় ভাই এসে তাকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি নিয়ে যান।

এদিকে, ঘটনার পর থেকে উধাও হয়ে গেছেন অভিযুক্ত শহিদুল।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবু মো. জাকিরুল ইসলাম জানান, ওই নারীর শরীরের ১০ শতাংশ পুড়ে গেছে। আশা করা যায়, চিকিৎসায় তিনি সুস্থ হয়ে উঠবেন। প্রয়োজনীয় চিকিৎসা ও ওষুধ দেওয়া হচ্ছে।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃষ্ণ কুমার সরকার বলেন, ‘‘বিষয়টি জানতে পেরে একজন পুলিশ কর্মকর্তাকে হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’’