• বুধবার, নভেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৭:২৭ রাত

মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় গৃহশিক্ষকের হাতে বাবা নিহত

  • প্রকাশিত ০৯:২৪ রাত অক্টোবর ২, ২০১৯
মৃত্যু
প্রতীকী ছবি

ইতোমধ্যে অভিযুক্ত গৃহশিক্ষককে আটক করেছে পুলিশ

মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় সিরাজগঞ্জের কাজীপুরে আব্দুর রউফ আবু সাঈদ (৪৫) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। বুধবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় কাজীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত আবু সাইদ উপজেলার গান্ধাইল ইউনিয়নের দুবলাই গ্রামের বাসিন্দা।

খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ৮টার দিকে লাশ উদ্ধার করে কাজীপুর থানায় নিয়ে যায়। এ ঘটনায় নিহতের ভাই আবু তালেব বাদী হয়ে কাজিপুর থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.কে.এম.লুৎফর রহমান। ইতোমধ্যে অভিযুক্ত গৃহশিক্ষক আমিনুল ইসলামকে আটক করেছে কাজীপুর থানা পুলিশ।

ওসি আরও জানান, নিহত সাইদের মেয়ে সিরাজগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের ব্যবস্থাপনা বিভাগের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী। উচ্চ মাধ্যমিকে পড়ার সময় অভিযুক্ত আমিনুল মেয়েটির গৃহশিক্ষক ছিলেন। গৃহশিক্ষকের চাকরি যাওয়ার পর প্রায়ই ওই শিক্ষার্থীকে উত্যক্ত করতেন তিনি। একাধিকবার তাকে এবিষয়ে সতর্কও করা হয়। 

বুধবার দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার পথে আমিনুল ও তার কয়েকজন সঙ্গী ওই শিক্ষার্থীর পথ আটকায়।

খবর পেয়ে আবু সাইদ ঘটনাস্থলে গিয়ে মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করলে আমিনুল ও তার সঙ্গীরা তাকে মারধর করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে সন্ধ্যায় তিনি মারা যান।