• রবিবার, অক্টোবর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:০০ রাত

শাহজালালে যাত্রীর পেটে মিললো ২৩শ’ পিস ইয়াবা

  • প্রকাশিত ০৮:২৬ রাত অক্টোবর ৪, ২০১৯
ইয়াবা
দুই হাজার ২৮০ পিস ইয়াবাসহ আটক মো. শাকিল মিয়া। ছবি: সংগৃহীত

‘ধরা পড়ার পর পাকস্থলিতে দুই হাজার ২৮০ পিস ইয়াবা থাকার কথা স্বীকার করে সে। এই ইয়াবার বাজার মূল্য সাড়ে ১১ লাখ টাকা’

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই হাজার ২৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. শাকিল মিয়া (২৫) নামে এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে তাকে আটক করা হয়। ইয়াবাগুলো ওই যাত্রীর পেটের মধ্যে পাওয়া যায়। পরে ১৮ ঘণ্টার চেষ্টায় এগুলো বের করা হয়। 

শুক্রবার (৪ অক্টোবর) বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন এসব তথ্য জানান। খবর বাংলা ট্রিবিউনের। 

আটক শাকিল ঢাকার খিলক্ষেত থানার ডুমনি এলাকার নয়াপাড়া গ্রামের মো. শাহাজদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার সময় কক্সবাজার থেকে ইউএস বাংলা এয়ারলাইনসের ফ্লাইট বিএস-১৪৬ যোগে ঢাকায় আসে শাকিল মিয়া। বিমানবন্দরে তার চলাফেরা সন্দেহজনক মনে হয় বন্দর আর্মড পুলিশের সদস্যদের। এ সময় শাকিল পুলিশ সদস্যদের বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য দেয়। পরে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। তখন সে পেটে ইয়াবা থাকার কথা স্বীকার করে।

অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, “বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল শাকিল। ধরা পড়ার পর পাকস্থলিতে দুই হাজার ২৮০ পিস ইয়াবা থাকার কথা স্বীকার করে সে। এই ইয়াবার বাজার মূল্য সাড়ে ১১ লাখ টাকা বলে জানা গেছে। জিজ্ঞাসাবাদে শাকিল জানিয়েছে, কক্সবাজারের টেকনাফের জনৈক আবিরের কাছ থেকে এই ইয়াবা সংগ্রহ করেছে সে। জনৈক পারভেজের অর্থায়নে সে এই ইয়াবা বহন করছিল।”