• শনিবার, ডিসেম্বর ০৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১২:২৫ দুপুর

প্রিয়াংকা গান্ধীর অনুপ্রেরণা শেখ হাসিনা

  • প্রকাশিত ০৫:৫৫ সন্ধ্যা অক্টোবর ৬, ২০১৯
শেখ হাসিনা
ছবি : সংগৃহীত

ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং, কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী ও আনন্দ শর্মাসহ কংগ্রেসের নেতারা শেখ হাসিনার সঙ্গে দেখা করেন 

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিজের বড় ধরনের অনুপ্রেরণা বলে উল্লেখ করেছেন কংগ্রেস নেতা প্রিয়াংকা গান্ধী। রোববার (৬ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক পোস্টে এমন কথা বলেন গান্ধী পরিবারের এই সদস্য। 

টুইটারে প্রিয়াংকা গান্ধী বলেছেন, "শেখ হাসিনাজির কাছ থেকে বহু প্রতীক্ষিত আলিঙ্গন পেলাম। দীর্ঘদিন ধরে তার সঙ্গে পুনরায় সাক্ষাতের অপেক্ষায় ছিলাম। স্বজন হারানো ও প্রতিকূলতা মোকাবিলায় তার শক্তি এবং যা বিশ্বাস করেন সেটির জন্য সাহস ও অধ্যবসায়ের সঙ্গে লড়াইয়ের কারণে তিনি সব সময় আমার কাছে বড় ধরনের অনুপ্রেরণা।"

এর আগে ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং, কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী ও আনন্দ শর্মাসহ কংগ্রেসের নেতারা শেখ হাসিনার সঙ্গে দেখা করেন।

গতকাল শনিবার (৫ অক্টোবর) ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক করেন শেখ হাসিনা। সেখানে বাংলাদেশ ও ভারতের মধ্য সাতটি চুক্তি ও সমঝোতা স্মারক সই হয়। এছাড়া দুই নেতার মধ্যে তিনটি যৌথ প্রকল্প চুক্তি হয়।