• রবিবার, অক্টোবর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:০০ রাত

ধর্ষণের চেষ্টা করায় দেবরের গোপনাঙ্গ কাটলেন ভাবি

  • প্রকাশিত ০৭:৪৬ রাত অক্টোবর ৬, ২০১৯
ধর্ষণ
প্রতীকী ছবি

ডা. মনিরুজ্জামান বলেন, 'প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে এ হাসপাতালে আনা হলে অবস্থা খারাপ হওয়ায় আমরা তাকে ঢাকায় পাঠাই'

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ভাবিকে ধর্ষণ করতে গিয়ে এক যুবকের গোপনাঙ্গ কর্তনের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। 

শনিবার (৫ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার উচিৎপুরা ইউনিয়নে এ ঘটনা ঘটে। আহত মনিরকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার উচিৎপুরা ইউনিয়নের বাসিন্দা ওই যুবকের বড় ভাই ছয় বছর ধরে দুবাইয়ে রয়েছেন। দুই সন্তানসহ তার স্ত্রী শ্বশুরবাড়িতে থাকেন। দীর্ঘদিন ধরে তার সঙ্গে দেবর অনৈতিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করে আসছিলেন বলে অভিযোগ রয়েছে। 

পরে শনিবার রাতে ওই নারীর ঘরে ঢোকেন তার দেবর। এ সময় তিনি ঘুমাচ্ছিলেন। পরে তাকে ধর্ষণ করার চেষ্টা করলে ধারালো ব্লেড দিয়ে দেবরের গোপনাঙ্গ কেটে দেন তিনি। এ সময় গুরুতর অবস্থায় ওই যুবককে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করে পরিবারের সদস্যরা।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মনিরুজ্জামান বলেন, "প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে এ হাসপাতালে আনা হলে অবস্থা খারাপ হওয়ায় আমরা তাকে ঢাকায় পাঠাই।"

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, "এ ব্যাপারে আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।"