• শুক্রবার, ডিসেম্বর ০৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:১৪ সকাল

সম্রাটের স্ত্রী : সম্পদ নয়, সম্রাটের নেশা ছিল জুয়া

  • প্রকাশিত ০৮:২৩ রাত অক্টোবর ৬, ২০১৯
শারমিন চৌধুরী
সম্রাটের দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী। ছবি : ফেসবুক

শারমিন বলেন, সম্রাট সব সময় 'সম্রাটের' মতোই ছিলেন

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সদ্য বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সম্পদের প্রতি নয়, বরং তার নেশা ছিল জুয়া খেলায়-এমনটাই জানিয়েছেন তার দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী। 

রোববার (৬ অক্টোবর) ভোর ৫টায় কুমিল্লা থেকে গ্রেফতার করা হয় সম্রাট ও তার সহযোগী আরমান আলীকে। এরপর র‌্যাব তার কার্যালয়সহ কয়েকটি আস্তানায় অভিযান চালায়।

রোববার দুপুরে অভিযান চলানো হয় মহাখালীতে সম্রাটের বাড়িতেও। সেখানে থাকেন তার স্ত্রী শারমিন চৌধুরী। এ সময় তিনি গণমাধ্যমের সামনে সম্রাটের বিষয়ে বিভিন্ন কথা বলেন। 

শারমিন বলেন, তার স্বামী সম্রাট সব সময় 'সম্রাটের' মতোই ছিলেন। একমাত্র জুয়া খেলা ছাড়া তার অন্য কোনো নেশা ছিল না। সিঙ্গাপুরে তিনি জুয়া খেলতে যেতেন। সম্রাটের বাড়ি-গাড়ির প্রতি কোনো নেশা ছিল না। মহাখালীর বাড়ি ছাড়া তার আর কোনো বাড়ি নেই। বাড্ডায় আগের স্ত্রী থাকেন। আর সম্রাট থাকেন কাকরাইলে। 

তবে বাংলাদেশে কীভাবে সম্রাট ক্যাসিনোর সঙ্গে যুক্ত হলেন তা সম্পর্কে অবগত নন বলে জানান শারমিন। তিনি বলেন, "দুই বছর সম্পর্ক না থাকার কারণে আমি হয়তো জানি না সে এত বড় ক্যাসিনো চালায়।"

সম্রাটের স্ত্রী বলেন,  দুই বছর ধরে সম্রাট মহাখালীর বাসায় যেতেন না। কারণ তার ওপেন হার্ট সার্জারির কারণে সিঁড়ি দিয়ে উঠতে পারতেন না। দুবছর ধরে বিদেশি এক নারীর সঙ্গে সম্রাট সিঙ্গাপুরে গিয়ে সময় কাটাতেন বলেও দাবি করেন তিনি।

শারমিন বলেন, "সম্রাট ক্যাসিনো চালিয়ে যা করে তা দিয়ে দল পালে, হয়তো সিঙ্গাপুরে রাখে আর এখানে বা বাইরে জুয়া খেলে।"

যুবলীগের নেতা খালিদকে চিনলেও জি কে শামীম বা এমন কাউকে চেনেন না বলে জানান তিনি।