• শুক্রবার, ডিসেম্বর ০৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:১৭ রাত

সাউন্ডবক্স বাজিয়ে ২ বোনকে ধর্ষণ, ভিডিও ধারণ

  • প্রকাশিত ১০:১৪ রাত অক্টোবর ৬, ২০১৯
গণধর্ষণ
প্রতীকী ছবি।

অস্ত্রের ভয় দেখিয়ে উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজিয়ে দুজনকে একাধিকবার ধর্ষণ করা হয় 

গাজীপুরের শ্রীপুর উপজেলায় দুই বোনকে অস্ত্রের মুখে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ পাওয়া গেছে। রোববার (৬ অক্টোবর) দুপুরে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দুই তরুণকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতার দুজন হলেন-শ্রীপুরের রাজাবাড়ী ইউনিয়নের আবদুর রাজ্জাক (৩৫) ও আজিজুল হক (২৫)। এ ঘটনায় শ্রীপুর থানায় একটি মামলা করা হয়েছে। 

মামলার বিবরণে জানা গেছে, ৩০ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে ওই দুই বোন বাড়ির কাছের একটি ফার্নিচারের দোকানে যাচ্ছিলেন। পথে অভিযুক্ত দুই তরুণ তাদের গতিরোধ করেন। পরে তাদেরকে হত্যা করার ভয় দেখিয়ে অভিযুক্ত রাজ্জাকের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে অস্ত্রের ভয় দেখিয়ে উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজিয়ে দুজনকে একাধিকবার ধর্ষণ করা হয়। এ সময় ভিডিও ধারণও করা হয়। 

ধর্ষণের ঘটনা কাউকে জানালে ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে দুপুর ১টার দিকে দুই বোনকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়। এ সময় তাদের সঙ্গে থাকা একটি মোবাইল ফোন রেখে দেন অভিযুক্তরা।

এ বিষয়ে ভুক্তভোগী ছোট বোন জানান, ধর্ষণের বিষয়টি তাদের পরিবারের লোকজন এলাকার লোকদের অবহিত করেন। এরপরও আইনের আশ্রয় নিলে তাদের সপরিবারে হত্যার হুমকি দেন অভিযুক্তরা। ভয়ে তারা পাঁচ দিন আইনের আশ্রয় নিতেও সাহস পাননি। পরে স্থানীয়দের সাহস ও সহযোগিতার আশ্বাসে শনিবার রাতে তিনি মামলা করেন। 

শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) আক্তার হোসেন জানান, অভিযুক্ত দুইজনকে রোববার গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ভুক্তভোগীদের স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।