• সোমবার, নভেম্বর ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:২৭ দুপুর

‘ভাতে চুল পাওয়ায়’ মাথা ন্যাড়া করে স্ত্রীকে নির্যাতন, স্বামী গ্রেফতার

  • প্রকাশিত ০৫:৪৩ সন্ধ্যা অক্টোবর ৭, ২০১৯
জয়পুরহাট
নির্যাতিতা নারী। ঢাকা ট্রিবিউন

স্ত্রীকে মারধর করা ছাড়াও শাস্তি হিসেবে তার মাথার সম্পূর্ণ চুল কেটে ন্যাড়া করে দেন স্বামী বাবলু

খেতে গিয়ে ভাতের মধ্যে চুল পাওয়ার অভিযোগে স্ত্রীর মাথা ন্যাড়া করে দেওয়ার অভিযোগে ওই নারীর স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (৭ সেপ্টেম্বর) জয়পুরহাট সদর উপজেলায় সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। পরে এলাকাবাসীর মাধ্যমে ওই নারীর স্বামী বাবলু মিয়াকে থানায় হস্তান্তর করে গ্রামপুলিশ। 

গ্রামবাসী ও নির্যাতিতা নারীর স্বজনরা জানান, সকালে দিনমজুর বাবলু মিয়াকে ভাত খেতে দেন তার স্ত্রী। খেতে গিয়ে ভাতের মধ্যে চুল পেয়ে ক্ষিপ্ত হন বাবলু। এ সময় স্ত্রীকে মারধর করা ছাড়াও শাস্তি হিসেবে তার মাথার সম্পূর্ণ চুল কেটে ন্যাড়া করে দেন স্বামী বাবলু। এ সময় বাধা দেওয়ার চেষ্টা করলে তাকে জানে মেরে ফেলার ভয় দেখানো হয়। এ সময় নির্যাতিতা ওই নারীর কান্নাকাটির শব্দে গ্রামবাসীরা এগিয়ে আসেন এবং স্থানীয় ইউনিয়ন পরিষদে খবর দেন। পরে গ্রামপুলিশ বাবলু মিয়াকে ধরে থানায় হস্তান্তর করে। 

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহরিয়ার খান ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা ট্রিবিউনকে বলেন, “সামান্য ঘটনাকে কেন্দ্র করে স্বামী বাবলু মিয়া তার স্ত্রীর চুল কেটে নিয়ে সম্মানহানি করেছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে মামলা হয়েছে। তদন্তের মাধ্যমে দোষীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”