• রবিবার, নভেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৮ রাত

৭ বছরের শিশুকে ধর্ষণের ভিডিও ধারণ, গ্রেফতার ১

  • প্রকাশিত ০৭:২১ রাত অক্টোবর ১২, ২০১৯
অভিযুক্ত কবির হোসেন
পুলিশ হেফাজতে অভিযুক্ত কবির (বামে)। ঢাকা ট্রিবিউন

ভুক্তভোগী শিশুর পরিবারের সাথে সুসম্পর্কের সুযোগ নিয়ে গত ৫ মাস ধরে ওই শিশুকে ধর্ষণ করে আসছিল অভিযুক্ত কবির

নারায়ণগঞ্জের ফতুল্লায় ৭ বছরের এক শিশুকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণের অভিযোগে কবির হোসেন (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১১ অক্টোবর) রাতে পালিয়ে যাওয়ার সময় শহরে চাষাড়া এলাকা থেকে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ তাকে গ্রেফতার করে বলে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন। গ্রেফতার কবির হোসেন চাঁদপুর জেলার উত্তর মতলব থানার উত্তর রামপুরা এলাকার আব্দুল হান্নান ওরফে হান্নু মিয়ার ছেলে।

ভিডিওচিত্র ধারণে ব্যবহৃত মোবাইলটি জব্দ করে পুলিশ। পরে শনিবার দুপুরে ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে অভিযুক্ত কবির হোসেনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

পুলিশ সূত্রে জানা যায়, ভুক্তভোগীর বাবা তার দোকানে কাজ করার জন্য কর্মচারীর চাকরি দিয়ে কবিরকে গ্রাম থেকে নারায়ণগঞ্জে নিয়ে আসেন। নিজের বাসার পাশে ভাড়ায় একটি রুমে কবিরের থাকার ব্যবস্থা করেন তিনি। কাজের সুবাদে ভুক্তভোগীর পরিবারের সাথে কবিরের সুসম্পর্ক গড়ে ওঠে। এর সুযোগ নিয়ে গত ৫ মাস ধরে ধর্ষণ ও ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করে আসছিল অভিযুক্ত কবির।

এক পর্যায়ে গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) ভুক্তভোগী শিশুটি তার মাকে সব খুলে বলে। কিন্তু আগে থেকে বুঝতে পেরে পালিয়ে যায় কবির। পরে স্থানীয়দের সহযোগিতায় শহরের চাষাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, "শুক্রবার রাতে আসামিকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন কবির। ৭ দিনের রিমান্ড চেয়ে শনিবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।"