• বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:৫৪ দুপুর

চাঁপাইনবাবগঞ্জে বিএসএফ'র গুলিতে বাংলাদেশি নিহত

  • প্রকাশিত ১২:১৮ দুপুর অক্টোবর ১৩, ২০১৯
সীমান্ত
চাঁপাইনবাবগঞ্জের মাসুদপুর সীমান্ত ঢাকা ট্রিবিউন

রবিবার ভোরেজেলার শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তে এঘটনা ঘটে। নিহত জহুরুল ইসলাম শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর ঠুঠাপাড়া এলাকার আব্দুল কাদিরের ছেলে

চাঁপাইনবাবগঞ্জে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ'র গুলিতে জহুরুল ইসলাম (৩০) নামে এক বাংলাদেশি গরুর রাখাল নিহত হয়েছেন।

রবিবার (১৩ অক্টোবর) ভোরে জেলার শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তে এঘটনা ঘটে। নিহত জহুরুল ইসলাম শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর ঠুঠাপাড়া এলাকার আব্দুল কাদিরের ছেলে।

স্থানীয়রা জানায়, মাসুদপুর সীমান্ত দিয়ে জহুরুল ইসলামসহ বেশ কয়েকজনের একটি দল রবিবার মধ্যরাতে ভারতে গরু আনতে যায়। এসময় ভারতের অভ্যন্তরে প্রবেশ করলে, ওপারে ভারতীয় শোভাপুর ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি চালায়। এতে জহুরুল গুলিবিদ্ধ হয়ে মারা যান।

এসময় তার সহযোগীরা তার লাশ উদ্ধার করে বাংলাদেশে নিয়ে আসলে রবিবার সকালে পরিবারের লোকজন গোপনে জহুরুলের নানির বাড়ি বালটুঙ্গি এলাকায় তার মরদেহ দাফন করে।

৫৩ বিজিবি অধিনায়ক লে. কর্নেল মাহবুবুর রহমান খানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, “সীমান্তে হত্যাকাণ্ডের বিষয়টি আমরা শুনেছি। তবে এবিষয়ে বিস্তারিত খোঁজ-খবর নিয়ে পরে গণমাধ্যমকে জানানো হবে।”