• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:২৬ দুপুর

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে গণভবনে আবরারের পরিবার

  • প্রকাশিত ০৬:২০ সন্ধ্যা অক্টোবর ১৪, ২০১৯
আবরার হত্যা
এখনও শোকের ধাক্কা কাটাতে পারেননি নিহত বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের মা রোকেয়া বেগম। ফাইল ছবি ঢাকা ট্রিবিউন

প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন জানান, সোমবার (১৪ অক্টোবর) নিহত আবরারের বাবা মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গণভবনে আসেন

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর নিহত শিক্ষার্থী আবরার ফাহাদ এর বাবা মা ও ভাই গণভবনে গিয়েছেন। প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন এতথ্য নিশ্চিত করেছেন বলে জানিয়েছে বাংলা ট্রিবিউন।

তিনি জানান, সোমবার (১৪ অক্টোবর) নিহত আবরারের বাবা মা ও ভাই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গণভবনে আসেন।


আরও পড়ুন: প্রধানমন্ত্রী: কে ছাত্রলীগ বা কী জানি না, অপরাধী অপরাধীই, তার বিচার হবে


প্রসঙ্গত, ছাত্রলীগের নৃশংস নির্যাতনের শিকার হয়ে গত ৭ অক্টোবর বুয়েটের ইলেকট্রিকাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদ (২১) নিহত হন।

এঘটনায় তার বাবা ১৯জনকে আসামি করে চকবাজার থানায় একটি হত্যা মামলা করেন। মামলাটি পরে ডিবিতে স্থানান্তর করা হয়।

মামলায় এপর্যন্ত এজাহারভুক্ত ১৫ জনসহ ১৯জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরমধ্যে কয়েকজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এছাড়া, বুয়েট শাখা ছাত্রলীগের ১২ নেতা-কর্মীকে সংগঠন থেকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃত ১২ জন হলেন- বুয়েট শাখা ছাত্রলীগের আইনবিষয়ক উপ-সম্পাদক অমিত সাহা, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেল, সহ-সভাপতি মুহতাসিম ফুয়াদ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রবিন, তথ্য ও গবেষণা সম্পাদক অনিক সরকার, ক্রীড়া সম্পাদক মেফতাহুল ইসলাম জিয়ন, সাহিত্য সম্পাদক মনিরুজ্জামান মনির, উপ-সমাজসেবা সম্পাদক ইফতি মোশাররফ সকাল, উপ-দপ্তর সম্পাদক মুজতবা রাফিদ এবং সদস্য মুনতাসির আল জেমি, এহতেসামুল রাব্বি তানিম ও মুজাহিদুর রহমান।