• শুক্রবার, নভেম্বর ১৫, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৬ রাত

দেড় বছরের শিশুকে ছাদ থেকে ফেলে হত্যা, গ্রেফতার মা

  • প্রকাশিত ১০:৩৪ সকাল অক্টোবর ১৫, ২০১৯
লাশ

সোমবার বিকেলে নারায়ণগঞ্জের সদর উপজেলায় এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন ওসি

নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলায় দেড় বছরের শিশুর আশফাক জামান জাহিনকে চার তলা বাড়ির ছাদ থেকে ফেলে দিয়ে হত্যার অভিযোগ উঠেছে মানসিক ভারসাম্যহীন এক মায়ের বিরুদ্ধে। 

সোমবার (১৪ অক্টোবর) রাতে ফতুল্লা থানায় এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়। সোমবার বিকেলে সদর উপজেলার ফতুল্লা থানার এক বাড়িতে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন। ঘটনার পর সাড়ে ১০টায় অভিযুক্ত মাকে আটক করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, নিহত শিশু জাহিনের পরিবারের দাবি, তার মা মানসিক ভারসাম্যহীন। সোমবার বিকেলে চারতলা বাড়ির ছাদ থেকে শিশু জাহিনকে ফেলে দিলে তাৎক্ষণিকভাবে বিষয়টি জানতে পেরে পরিবারের সদস্যরা তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

শিশুটির বাবা জানান, “বিয়ের কিছুদিন পর থেকেই তার স্ত্রী মানসিক ভারসাম্যহীন রোগে ভুগছেন। বিভিন্নভাবে চিকিৎসা করেও তার অবস্থার কোনো উন্নতি হয়নি।”

তিনি আরও জানান, “সোমবার দুপুরে তার বড় মেয়ের কল পেয়ে শহরের চাষাড়ায় পপুলার হাসপাতালে ছুটে যান। সেখানে গিয়ে জানতে পারেন তার স্ত্রী তাদের দেড় বছরের শিশু পুত্র জাহিনকে বাড়ির ছাদ থেকে ফেলে দিয়েছেন। এরপর সেখান থেকে জাহিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক জাহিনকে মৃত ঘোষণা করেন।”

 ভফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান,  “অভিযুক্ত ওই নারীকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহত শিশুর পরিবার একটি মামলা দায়ের করেছেন।”