• রবিবার, নভেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৮ রাত

রাজধানীতে এক বাসের চাপায় আরেক বাসের সুপারভাইজার নিহত

  • প্রকাশিত ০৯:০৫ রাত অক্টোবর ১৫, ২০১৯
সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

তূর পরিবহন নামে একটি বাসের চালক বেপরোয়া গতিতে দাঁড়িয়ে থাকা আকিক পরিবহনকে বাম পাশ দিয়ে ওভারটেকের সময় এর সুপারভাইজার মো. মশিউর রহমানকে চাপা দেয়

রাজধানীতে বেপরোয়া বাসের চাপায় নিহত হয়েছেন আরেক বাসের সুপারভাইজার। নিহতের নাম মো. মশিউর রহমান (৪০)। পল্লবী থানার কালশি মোড়ে সোমবার (১৫ অক্টোবর) রাত পৌনে এগারোটায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়,  তূর পরিবহন নামে একটি বাসের চালক বেপরোয়া গতিতে দাঁড়িয়ে থাকা আকিক পরিবহনকে বাম পাশ দিয়ে ওভারটেকের সময় এর সুপারভাইজার মো. মশিউর রহমানকে চাপা দেয়। দ্রুত তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়। আজ মঙ্গলবার (১৬ অক্টোবর) ভোর চারটায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর বাংলা ট্রিবিউনের। 

নিহতের বড় ভাই মো. লিটু জানান, তার ভাই মশিউর আকিক পরিবহনের সুপারভাইজার ছিলেন। সোমবার রাতে কালশি এলাকায় ওয়ে বিল স্বাক্ষর করাতে গাড়ি থেকে নামছিলেন তিনি। এ সময় তুর পরিবহনের একটি বাস বাম দিক দিয়ে দ্রুতগতিতে এসে তাকে চাপা দেয়। বাসের চালক ও সহকারীসহ যাত্রীরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে অবস্থার অবনতি হলে পরে তাকে মঙ্গলবার ভোর ৪টায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

নিহতের ভাই জানান, তাদের গ্রামের বাড়ি পিরোজপুর জেলার কাউখালী থানার মুক্তার কাঠি গ্রামে। তাদের বাবার নাম মৃত এমএ খান।

মশিউর মিরপুর ১২ নম্বরের ক ব্লক এলাকার একটি বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন। তার দুটি ছেলে রয়েছে।