• রবিবার, নভেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৮ রাত

জনপ্রশাসনে রদবদল

  • প্রকাশিত ০৮:৩৭ রাত অক্টোবর ১৬, ২০১৯
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার- লোগো

জনপ্রশাসন মন্ত্রণালয় বুধবার (১৬ অক্টোবর) এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করেছে

জনপ্রশাসনে সর্বশেষ রদবদলের মাধ্যমে পাঁচ সিনিয়র কর্মকর্তাকে বদলি করে প্রেষণে (ডেপুটেশন) নতুন পদে দায়িত্ব দেওয়া হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয় বুধবার (১৬ অক্টোবর) এবিষয়ে প্রজ্ঞাপন জারি করেছে।

প্রজ্ঞাপন অনুযায়ী, জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আলম আরা বেগমকে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক এবং পাট অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. শামসুল আলমকে জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক করা হয়েছে।

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য (নিরাপত্তা) (অতিরিক্ত সচিব) শাহ মোহাম্মদ ইমদাদুল হক ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর উপমহাপরিচালক মো. তাজুল ইসলাম প্রতিষ্ঠানটির মহাপরিচালক পদে নিয়োগ পেয়েছেন।

এছাড়া, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের পরিচালক (অতিরিক্ত সচিব) মো. শাহজাহান কুমিল্লায় বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমির (বার্ড) মহাপরিচালক হয়েছেন।

এদিকে, বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) নির্বাহী সদস্য মহসিনা ইয়াসমিনকে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব ড. মো. মাহমুদুল হককে কুমিল্লায় বার্ডের মহাপরিচালক হিসেবে বদলির আদেশ বাতিল করা হয়েছে বলে প্রজ্ঞাপনে জানানো হয়।