• রবিবার, নভেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৮ রাত

মেয়র হানিফ ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় নিহত ১

  • প্রকাশিত ০২:৩৫ দুপুর অক্টোবর ১৭, ২০১৯
সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

বুধবার দিবাগত রাত পৌনে ১টায় রাজধানীর টিকাটুলীতে মেয়র হানিফ ফ্লাইওভারে দুর্ঘটনাটি ঘটে। এঘটনায় একজন নারী ও এক পুরুষ মোটরসাইকেল আরোহীও আহত হয়েছেন

রাজধানীর টিকাটুলীতে মেয়র হানিফ ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত ও আরও ২জন আহত হয়েছেন।

বুবার (১৬ অক্টোবর) দিবাগত রাত পৌনে ১টায় টিকাটুলীর রাজধানী সুপার মার্কেটের কাছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান-র‌্যাব-৩ কার্যালয়ের বাঁকে দুর্ঘটনাটি ঘটে। 

আহত দুই মোটরসাইকেল আরোহীর মধ্যে একজন নারীও রয়েছেন। নিহত মোটরসাইকেল চালকের নাম কামরুজ্জামান হীরা (২৫), আহত দুইজন হলেন, খাদিজা (২৫) ও সোহেল (২৭)। তাদের তিনজনকেই ফ্লাইওভারের বাঁকে পড়ে থাকতে দেখা যায়। এরমধ্যে মোটরসাইকেল চালক, ঘটনার সাথে সাথেই মারা যান।

এই প্রতিবেদক ও কয়েকজন উদ্ধারকারী জরুরিসেবা হটলাইন ৯৯৯-এ যোগাযোগ করলে ওয়ারি থানা থেকে পুলিশ সদস্যরা এসে আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

পুলিশ ও ফ্লাইওভার ব্যবস্থাপনাকর্মীরা জানান, ফ্লাইওভারে থাকা সিসিটিভি ফুটেজ দেখে দুর্ঘটনাটি কীভাবে ঘটেছে সেটি নিশ্চিত হওয়া যাবে। 

ওয়ারি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কালাম বলেন, “কামরুজ্জামানের মরদেহ ময়নাতদন্তের জন্য মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে, চালক কামরুজ্জামান মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তবে ঘটনার তদন্ত চলছে।”