• শুক্রবার, নভেম্বর ১৫, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৬ রাত

অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণে ৩ জনের মৃত্যু

  • প্রকাশিত ০৪:৪৪ বিকেল অক্টোবর ১৭, ২০১৯
গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ
বৃহস্পতিবার চট্টগ্রামের আনোয়ারায় একটি অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২ জনের মৃত্যু হয়েছে। ছবি: সংগৃহীত

রোগী নিয়ে বাঁশখালী থেকে চট্টগ্রাম শহরে যাচ্ছিল অ্যাম্বুলেন্সটি  

চট্টগ্রামের আনোয়ারায় রোগী বহনকারী একটি অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে উপজেলার চাতুরি চৌমুহনী এলাকায় এই দুর্ঘটনা বলে নিশ্চিত করেছেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ।

নিহতরা হলেন - মফিজুর রহমান (৭০), জয়নব বেগম (২৮) ও বুলবুল আক্তার (২৫)নিহতরা হলেন - মফিজুর রহমান (৭০), জয়নব বেগম (২৮) ও বুলবুল আক্তার (২৫)। এছাড়া ওই অ্যাম্বুলেন্সের আরও ৩ যাত্রী আহত হয়েছেন। তারা হলেন - নেজাম উদ্দিন (২০), সাইফুদ্দিন (২৪) ও মুন্না (৩০)। গুরুতর আহতাবস্থায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বাঁশখালী উপজেলা থেকে রোগী নিয়ে চট্টগ্রাম শহরে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সটির গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় মফিজুর রহমান ও তার পুত্রবধূ জয়নব বেগমের। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় বুলবুল আক্তারের। 

আনোয়ারা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দুলাল মিত্র বলেন, "বিস্ফোরণে অ্যাম্বুলেন্সের যাত্রীদের শরীর ছিন্নবিচ্ছিন্ন হয়ে রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে।"

আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ বলেন, "বিস্ফোরণে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।"