• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৯:১৯ রাত

খুলনায় যুবলীগ নেতাকে লক্ষ্য করে বোমা হামলা

  • প্রকাশিত ১২:১৭ দুপুর অক্টোবর ১৯, ২০১৯
বোমা হামলা
খুলনা মহানগরীর খানাজাহান আলী থানা যুবলীগের আহবায়ক মো. সাজ্জাদুর রহমান লিংকনকে লক্ষ্য করে বোমা হামলার ঘটনা ঘটে ঢাকা ট্রিবিউন

শুক্রবার রাত পৌনে ৮টার দিকে আড়ংঘাটা থানার তেলিগাতী বাইপাসের বিএম কলেজ সংলগ্ন এলাকায় হামলাটি ঘটে। বোমাটি লক্ষ্যভ্রষ্ট হয়ে গাড়ির সামনে পড়ায় তিনি প্রাণে রক্ষা পান

খুলনা মহানগরীর খানাজাহান আলী থানা যুবলীগের আহবায়ক মো, সাজ্জাদুর রহমান লিংকনকে লক্ষ্য করে বোমা হামলার ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৮ অক্টোবর) রাত পৌনে ৮টার দিকে আড়ংঘাটা থানার তেলিগাতী বাইপাসের বিএম কলেজ সংলগ্ন এলাকায় হামলাটি ঘটে। বোমাটি লক্ষ্যভ্রষ্ট হয়ে গাড়ির সামনে পড়ায় তিনি প্রাণে রক্ষা পান। 

ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিকভাবে যুবলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা খুলনা যশোর মহাসড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন। ফুলবাড়ীগেট আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়।

আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রেজাউল করিম রেজা বলেন, লিংকনকে লক্ষ্য করে দুর্বৃত্তরা বোমা হামলা চালায়। বোমাটি তার গাড়ির পেছনের দিকে আঘাত করে। এতে তার গাড়ির পেছনদিক ক্ষতিগ্রস্ত হয়। ঘটনাস্থল থেকে বোমার আলামত জর্দার কৌটা জব্দ করা হয়েছে। তিনি জানান, ঘটনার পর কেএমপির ডিসি নর্থ মো. জাহাঙ্গীর হোসেন, খানজাহান আলী থানার অফিসার্স ইনচার্জ মো. শফিকুল ইসলামসহ পুলিশের  ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভুক্তভোগী খানাজাহান আলী থানা যুবলীগের আহবায়ক মো, সাজ্জাদুর রহমান লিংকন বলেন, মশিয়ালী একটি প্রোগ্রাম শেষ করে বাইপাস দিয়ে ফুলবাড়ীগেটে আসার পথে তার গাড়িকে লক্ষ্য করে বোমা হামলা করা হয়। বিকট শব্দে গাড়ির ড্রাইভার দ্রুত গাড়ি টেনে ফুলবাড়ীগেটে চলে যায়। বোমাটি তার গাড়ির সামনে পড়ে নাম্বার প্লেটে সামান্য দাগ পড়ে।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর রাতে শিরোমণি আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বোমা হামলার ঘটনা ঘটে। সেঘটনায় কোন ক্ষয়-ক্ষতি না হলেও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে আইএস হামলার দায় স্বীকার করে বিবৃতি দিয়েছিল।