• শুক্রবার, নভেম্বর ১৫, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪৬ রাত

স্বরাষ্ট্রমন্ত্রী: ক্যাসিনো ও মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে

  • প্রকাশিত ০৭:৩৪ রাত অক্টোবর ২০, ২০১৯
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। ফাইল ছবি।

'সবাইকে আইনের মুখোমুখি হতে হবে, কাউকে ছাড় দেয়া হবে না'

দেশে সন্ত্রাস, জঙ্গিবাদ, ক্যাসিনো ও মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। রবিবার (২০ অক্টোবর) সাভারের আশুলিয়ার পুকুরপাড় এলাকায় অরুণিমা গ্রুপের পোশাক কারখানা উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, "দুর্নীতিবিরোধী অভিযান চালিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে চান। এ জন্য যারা টেন্ডারবাজি, সন্ত্রাস ও ক্যাসিনো ব্যবসা করছেন তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হচ্ছে। এই অভিযান অব্যাহত থাকবে।"

দেশে কোনো সন্ত্রাসী ও দুর্নীতিবাজ থাকবে না জানিয়ে আসাদুজ্জামান খান আরও বলেন, "সবাইকে আইনের মুখোমুখি হতে হবে। কাউকে ছাড় দেয়া হবে না। যারা দেশে অবৈধভাবে টাকা পয়সার মালিক হয়েছেন তাদের আইনের আওতায় আনা হবে।"

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হয়েছে জানিয়ে মন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, "দেশে বর্তমানে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি করলে কাউকে ছাড় দেয়া হবে না। দেশ থেকে সন্ত্রাসীদেরও মূলোৎপাটন করা হবে।"

অরুণিমা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আবেদ হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক ফারুকুল ইসলাম, মহাব্যবস্থাপক সৈয়দ হামিদুল করিম, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মঞ্জু প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।