• সোমবার, ফেব্রুয়ারি ১৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০১:০৬ দুপুর

রাঙামাটিতে সাবেক ইউপি চেয়ারম্যানের গুলিবিদ্ধ লাশ

  • প্রকাশিত ১০:৫২ সকাল অক্টোবর ২৩, ২০১৯
রাঙামাটি
রাঙামাটির রাজস্থলী উপজেলার ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান দ্বীপময় তালুকদারের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

এর আগে মঙ্গলবার দুপুরে রাজস্থলীর তাইতং পাড়াস্থ জিরো মাইল এলাকা থেকে অস্ত্রের মুখে তাকে অপহরণ করে নিয়ে যায় বলে তার পরিবারের অভিযোগ

রাঙামাটির রাজস্থলী উপজেলার ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান দ্বীপময় তালুকদারের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার (২৩ অক্টোবর) সকালে লাশটি উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে রাজস্থলীর তাইতং পাড়াস্থ জিরো মাইল এলাকা থেকে অস্ত্রের মুখে তাকে অপহরণ করে নিয়ে যায় বলে অভিযোগ করে তার পরিবার।

এদিকে, সকাল সাড়ে আটটার দিকে নিহতের লাশ উদ্ধারের পর রাজস্থলী বাজারে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় এলাকাবাসী। হত্যার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে অনির্দিষ্টকালের জন্য রাজস্থলী বাজার বন্ধ রাখার ঘোষণা দিয়েছে ব্যবসায়ী ও স্থানীয়রা।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহাম্মেদ বলেন, “সকাল সাতটার সময় একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা নিরাপত্তা বাহিনীকে খবর দেয়। এসময় আমি ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় দ্বীপময় তালুকদারের মরদেহ পড়ে থাকতে দেখি।"

তিনি জানান, “আমরা নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠাবো। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় নিহতের পরিবারের পক্ষ থেকে দ্বীপময়কে পাওয়া যাচ্ছে না মর্মে রাজস্থলী থানা পুলিশকে বলে মৌখিকভাবে জানিয়েছিলো।”