• বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:৪৭ সকাল

টেকনাফে পুলিশের সঙ্গে ‘‌বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

  • প্রকাশিত ০৩:৪৮ বিকেল অক্টোবর ২৩, ২০১৯
বন্দুকযুদ্ধ
ছবি: প্রতীকী

বুধবার (২৩ অক্টোবর) ভোর ৪টার দিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কেরুনতলী এলাকায় ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে

কক্সবাজারের টেকনাফের পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোহাম্মদ ছলিম (২৪) নামের এক ডাকাত নিহত হয়েছে।

বুধবার (২৩ অক্টোবর) ভোররাত ৪টার দিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কেরুনতলী এলাকায় ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। নিহত ডাকাত ওই ইউনিয়নের চাকমারকুল এলাকার কাদির হোসেনের ছেলে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ সত্যতা নিশ্চিত করে জানান, ২২ অক্টোবর রাত সাড়ে ১২টার দিকে টেকনাফ থানা পুলিশের সাঁড়াশি অভিযানে হোয়াইক্যং ইউনিয়নের চাকমারকুল এলাকার ছলিম ডাকাতকে আটক করা হয়। আটকের পর তার স্বীকারোক্তি মতে ২৩ অক্টোবর ভোর রাত ৪টার দিকে উপজেলার কেরুনতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় লুকিয়ে রাখা অস্ত্র ও মাদক উদ্ধারে গেলে আগে থেকে ওঁৎপেতে থাকা ডাকাত সেলিমের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি বর্ষণ করলে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এসময় উভয়পক্ষের গোলা-গুলিতে টেকনাফ থানা পুলিশের তিন সদস্য গুরুতর আহত হয়। পরে ডাকাত সর্দার সেলিমকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি এলজি, ৬ রাউন্ড তাজা কার্তুজ ও ৭ রাউন্ড খালি খোসা ও ১০০০ পিস ইয়াবা উদ্ধার করে। পরে নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।