• সোমবার, জানুয়ারী ২০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:৪৫ রাত

গাছ কেটে প্রতিশোধ নেওয়া সেই নারী আটক

  • প্রকাশিত ০৩:৫৫ বিকেল অক্টোবর ২৩, ২০১৯
সাভার
গাছ কেটে প্রতিবেশীর ওপর প্রতিশোধ নেওয়ার ঘটনায় অভিযুক্ত নারী লাকীকে আটক করেছে পুলিশ।ঢাকা ট্রিবিউন

মঙ্গলবার পূর্বশত্রুতার জেরে প্রতিবেশীর গাছ কেটে ফেলার একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়

গাছ কেটে প্রতিবেশীর ওপর প্রতিশোধ নেওয়ার ঘটনায় অভিযুক্ত সেই নারীকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৩ অক্টোবর) দুপুরে খালেদা আক্তার লাকী নামের ওই নারীকে আটক করে পুলিশ। এছাড়াও ঘটনাস্থল পরিদর্শন করে র‌্যাবের একটি দল।

এরআগে মঙ্গলবার সাভারের সিআরপি রোড এলাকায় ‘এভিনিউ নক্ষত্র’ নামের একটি ভবনের ছাদে পূর্বশত্রুতার জের ধরে প্রতিবেশীর গাছ কেটে ফেলার একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। 

এঘটনায় সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, “এ ঘটনায় গাছ কাটার অভিযোগে খালেদা আক্তার লাকী নামের ওই নারীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।”

সাভারের সিআরপি রোড এলাকায় এভিনিউ নক্ষত্র নামের একটি ভবনের ছয়তলায় দুটিফ্ল্যাট কেনেন রতনা হাবিব ও অভিযুক্ত লাকী। বিভিন্ন সময়ে দুই প্রতিবেশীর মধ্যে শত্রুতা ছিল বলেও জানা গেছে। 

প্রায় চারমাস আগে প্রতিবেশী রতনা হাবিবের মেয়ে সুমাইয়া হাবিব ওই ভবনের ছাদের এককোণে বেশ কয়েকটি টবের মধ্যে অর্ধশত ফল ও সবজি গাছ লাগান। ঘটনার সময় ভুক্তভোগী নারী মোবাইল ফোনে দা দিয়ে গাছ কাটার ভিডিও ধারণ করে ফেসবুকে আপলোড করেন।  

সুমাইয়া হাবিব অভিযোগ করে বলেন, “একই ভবনে থাকার কারণে বিভিন্ন বিষয়ে কথা কাটাকাটির একপর্যায়ে শত্রুতা তৈরি হয়। তাই বলে আমাদের জীবন্ত গাছ কেটে ফেলেছে তারা। গাছ তো তাদের কোন ক্ষতি করেনি।” 

এরআগেও বিভিন্ন সময় অভিযুক্ত নারীর ছেলে লিখন ১০/১২ জন সন্ত্রাসী নিয়ে এসে নানা কারণে তাদেরকে হুমকি-ধামকি দিয়েছে বলেও জানান তিনি।