• বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:১৮ রাত

জামালপুরে অনলাইন ক্যাসিনো পরিচালনার অভিযোগে আটক ৫

  • প্রকাশিত ০৮:২৬ রাত অক্টোবর ২৩, ২০১৯
ক্যাসিনো
জামালপুরের মেলান্দহে অনলাইন ক্যাসিনো পরিচালনার অভিযোগে ৫ জনকে আটক করেছে র‌্যাব-১৪ ঢাকা ট্রিবিউন

র‌্যাব জানায়, দেশের বিভিন্নস্থান এমনকি প্রবাসী বাঙালিরা ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে তাদের কাছে ডলার ও বিকাশের মাধ্যমে টাকা পাঠাতো এধরনের খবর পাওয়া গেছে

জামালপুরের মেলান্দহে অনলাইনে ক্যাসিনো পরিচালনার অভিযোগে ৫ জনকে আটক করেছে র‌্যাব-১৪। বুধবার (২৩ অক্টোবর) বিকেলে উপজেলা সদরের দু’টি মার্কেটে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ জামালপুর কোম্পানির উপ-পরিচালক মো: তোফায়েল আহমেদ মিয়ার নেতৃত্বে র‌্যাবের একটি দল জেলার মেলান্দহ বাজারের জিন্নাহ মার্কেট ও ফলের হাটির একটি মোবাইলের ফ্লেক্সিলোডের দোকানে অভিযান চালায়। অভিযানকালে মাহমুদুল হাসান মাসুম (৩৫) ও নোমান হোসেন(৩২), মশিউর রহমান, সোহান(২৩), ফরহাদ হোসেন(৩০) নামে ৫জনকে আটক করে র‌্যাব। এসময় তাদের থেকে কাছ থেকে নগদ ৩ লাখ ৮০ হাজার ৫৭ টাকা, ১৩টি মোবাইল ও একটি কম্পিউটার উদ্ধার করা হয়।

র‌্যাব-১৪ জামালপুর কোম্পানির উপ-পরিচালক মো: তোফায়েল আহমেদ মিয়ার জানান, মাহমুদুল হাসান মাসুদ ও নোমান কম্পিটার ও বিকাশের ব্যবসার আড়ালে দীর্ঘদিন থেকে অনলাইনে ক্যাসিনো পরিচালনা করে আসছিল। দেশের বিভিন্নস্থান থেকে এমনকি প্রবাসী বাঙালিরা ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে তাদের কাছে ডলার ও বিকাশের মাধ্যমে টাকা পাঠাতো এধরনের খবর পাওয়া গেছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদের পর প্রভাবশালী কেউ জড়িত আছে কিনা তা জানা যাবে বলে জানিয়েছেন তিনি।