• শুক্রবার, ডিসেম্বর ০৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:৪৯ সকাল

বৃষ্টির পানি পড়া নিয়ে দ্বন্দ্ব, প্রতিবেশীকে পিটিয়ে হত্যা

  • প্রকাশিত ০৪:৪৩ বিকেল অক্টোবর ২৬, ২০১৯
মৃত্যু
ছবি: প্রতীকী।

এ ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার একবরপুর বিশ্বাসপাড়া গ্রামে বৃষ্টির সময় ঘরের ছাউনির পানি পড়াকে কেন্দ্র করে বিরোধের জেরে পিটিয়ে এক যুবককে হত্যা করা হয়েছে।

নিহত আব্দুর রাজ্জাক (২৬) আবদুস সালামের ছেলে। শনিবার (২৬ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে ইউএনবি'র একটি খবরে বলা হয়েছে।

নিহত আব্দুর রাজ্জাকের বড় ভাই রিপনের অভিযোগ, "শুক্রবার দুপুরে বৃষ্টির সময় আমার চাচা কালামের ঘরের টিনের ছাউনির পানি আমাদের জমি থেকে গড়িয়ে প্রতিবেশী পলাশ, গকুল, মামুন ও সুজনদের জমিতে জমা হচ্ছিল। এনিয়ে আমার চাচা, আমি ও আমার ভাই আব্দুর রাজ্জাকের সাথে তাদের সাথে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে পলাশ, সুজনরা লাঠিসোটা নিয়ে হামলা চালালে আমার ভাই আব্দুর রাজ্জাক গুরুতর আহত হন।"

পরে তাকে উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে আব্দুর রাজ্জাকের শারীরিক অবস্থার অবনতি হলে ওই দিনই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে তার মৃত্যু হয়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বলেন, "প্রাথমিক অভিযোগের প্রেক্ষিতে সুজন ও ডালিয়া নামে দুজনকে আটক করেছে পুলিশ। মামলা হলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।"