• শুক্রবার, ডিসেম্বর ০৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৬:৫১ সন্ধ্যা

অশ্লীল মন্তব্যের প্রতিবাদ: রাজধানীতে প্রেমিকার সামনে প্রেমিককে হত্যা

  • প্রকাশিত ১০:৪০ রাত অক্টোবর ২৯, ২০১৯
শিশু মৃত্যু
প্রতীকী ছবি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন

অশ্লীল মন্তব্যের প্রতিবাদ করায় রাজধানীতে প্রেমিকার সামনেই আরিফুল ইসলাম সজল (২২) নামে এক কলেজছাত্রকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৯ অক্টোবর) রাত ৮টার দিকে রাজধানীর রায়েরবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আরিফুল স্থানীয় একটি কলেজে পড়াশোনা করতেন। পরিবারের সঙ্গে লালবাগের ইসলামবাগে থাকতেন তিনি।

নিহতের প্রেমিকা সানজিদা জানান, ঘটনার সময় রায়েরবাজার ঢালে দাঁড়িয়ে আমরা দু'জন কথা বলছিলাম। এসময় ২-৩ জন যুবক আমাদের উদ্দেশ্য করে খারাপ মন্তব্য করে। সজল প্রতিবাদ করতে গেলে ওই যুবকদের সঙ্গে তার কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সজল তাদের একজনকে চড় মারে। এরপর ওই যুবকরা ঘটনাস্থল থেকে চলে যায়। কিছুক্ষণ পর ১০-১২ জনকে সঙ্গে নিয়ে ফিরে এসে তাকে এলোপাথাড়ি মারধর করে।


আরও পড়ুন: এবার নারায়ণগঞ্জে সরকারি কর্মকর্তার আপত্তিকর ভিডিও ফাঁস!


গুরুতর আহতাবস্থায় আশপাশের লোকজনের সহায়তায় সজলকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল, সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে রাত সোয়া ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা শহিদুল ইসলাম বলেন, একটি মেয়ের কাছে খবর পেয়ে হাসপাতালে এসে ছেলেকে মৃত দেখতে পাই। সন্ধ্যার পর সজল বাসা থেকে বের হয়। মেয়েটিকে তিনি চেনেন না বলেও দাবি করেন।

ময়নাতদন্তের জন্য ওই কলেজছাত্রের মরদেহ মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া।