• বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১২:৩৯ দুপুর

এক বছর ধরে মেয়েকে ‘ধর্ষণ’, পিতা গ্রেফতার

  • প্রকাশিত ০৭:১৯ রাত অক্টোবর ৩০, ২০১৯
গণধর্ষণ
প্রতীকী ছবি।

 ভুক্তভোগীর মা তৈরি পোশাক কারখানায় কাজে গেলে প্রায়ই মেয়েকে ধর্ষণ করতেন পিতা

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় নিজ কন্যাকে ধর্ষণের অভিযোগে পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৩০ অক্টোবর) সকালে ধর্ষণের শিকার মেয়ে নিজে বাদী হয়ে পিতার বিরুদ্ধে মামলা দায়ের করেন। 

বুধবার দুপুরে বন্দরের দক্ষিণ লক্ষণখোলা এলাকা থেকে অভিযুক্ত ওই পিতাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। 

মামলা সূত্রে জানা গেছে,  ভুক্তভোগীর মা তৈরি পোশাক কারখানায় কাজে গেলে প্রায়ই মেয়েকে ধর্ষণ করতেন পিতা। এমনইভাবে মেয়েটি দীর্ঘ এক বছর যাবৎ ধর্ষণের শিকার হয়ে আসছিল। কিন্তু লোকলজ্জার ভয়ে মেয়েটি কাউকে কিছু বলতে পারেনি। একপর্যায়ে ওই ঘটনাটি তার মাকে বলতে বাধ্য হয়। এ ঘটনায় মা ভুক্তভোগী মেয়েকে নিয়ে অন্যত্র বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে ওই বাবা মা-মেয়েকে নানাভাবে হুমকি দিতে থাকেন। পরিস্থিতি সামাল দিতে বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানালে তাদের সহায়তায় বুধবার থানায় গিয়ে পিতার বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী কিশোরী। 

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, “অভিযোগের সাথে সাথে মামলা নিয়ে আসামিকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।”