• রবিবার, ডিসেম্বর ১৫, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫৭ রাত

নারায়ণগঞ্জে বিয়ের প্রলোভনে নারী শ্রমিককে ধর্ষণ

  • প্রকাশিত ০৯:০১ রাত অক্টোবর ৩০, ২০১৯
ধর্ষণ
প্রতীকী ছবি

এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীকে একাধিকবার ধর্ষণ করেন গৌতম

নারায়ণগঞ্জের ফতুল্লায় বিয়ের প্রলোভনে একটি পলিথিন কারখানার নারী শ্রমিককে (২২) ধর্ষণের অভিযোগ উঠেছে। বর্তমানে ঐ নারী অন্তঃসত্ত্বা বলে জানিয়েছেন।

এ ঘটনায় মঙ্গলবার (২৯ অক্টোবর) ভুক্তভোগী নারী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। পরে মঙ্গলবার দিবাগত রাতে অভিযুক্তকে গ্রেফতার করে বুধবার (৩০ অক্টোবর) সকালে আদালতে পাঠায় পুলিশ। 

গ্রেফতার গৌতম পটুয়াখালী জেলার বাউফল থানার গোশিংগা গ্রামের মৃত গৌরঙ্গ রায়ের ছেলে। ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আসলাম হোসেন এ তথ্য নিশ্চিত করেন। 

মামলা সূত্রে জানা যায়, ফতুল্লার একটি পলিথিনের কারখানায় ভুক্তভোগী ওই নারী চাকরি করেন। চাকরির সুবাদে ওই প্রতিষ্ঠানের নাইট গার্ড গৌতমের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীকে একাধিকবার ধর্ষণ করেন গৌতম। এক পর্যায়ে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিয়ের জন্য চাপ দিলে গৌতম টালবাহানা শুরু করেন। 

পরে মঙ্গলবার রাতে ঐ নারী ফতুল্লা মডেল থানায় একটি মামলা করেন। এ ঘটনায় রাতেই পুলিশ গৌতমকে গ্রেফতার করে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন বলেন, “বাদীর অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত করে সত্যতা পাওয়ায় মামলা নেওয়া হয়েছে। অভিযুক্ত গৌতমকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।”