• সোমবার, নভেম্বর ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:২৫ দুপুর

স্বামীকে খুঁজতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ

  • প্রকাশিত ০৯:৫০ রাত অক্টোবর ৩০, ২০১৯
গণধর্ষণ
প্রতীকী ছবি।

চট্টগ্রাম থেকে স্বামীর খোঁজে লক্ষ্মীপুরের রামগতিতে এসেছিলেন তিনি

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় স্বামীকে খুঁজতে এসে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে (২৯ অক্টোবর) উপজেলার চর নেয়ামত এলাকায় এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিছুল হক।

এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ৩ ব্যক্তি হলেন - বেল্লাল হেসেন, আলাউদ্দিন ও মো. বেল্লাল হোসেন। তারা সবাই চর নেয়ামত গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা যায়, কয়েক মাস আগে ভুক্তভোগীর স্বামী তার সাথে যোগাযোগ বন্ধ করে দেন। তাই মঙ্গলবার চট্টগ্রাম থেকে স্বামীর খোঁজে রামগতির আলেকজান্ডার বাজার এলাকায় যান ওই গৃহবধূ। সেখানে গিয়ে তিনি স্বামীর খোঁজ করতে থাকেন। এসময় বেল্লাল নামের এক যুবক ওই গৃহবধূকে স্বামীর বাসায় নিয়ে যাওয়ার কথা বলে চর নেয়ামত গ্রামে আলাউদ্দিন নামে তার এক বন্ধুর বাড়িতে নিয়ে যান। পরে বেল্লাল ও তার ৪ বন্ধু রাতভর ওই গৃহবধূকে গণধর্ষণ করেন। এতে অসুস্থ হয়ে পড়েন ভুক্তভোগী। বুধবার সকালে খবর পেয়ে পুলিশ ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরে বুধবার বিকেলে ওই গৃহবধূ ৫ জনকে আসামি করে রামগতি থানায় মামলা দায়ের করেন।

রামগতি থানার ওসি আরিছুল হক বলেন, "সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। পরে থানায় মামলার পর তিনজনকে গ্রেফতার করা হয়। অপর দুইজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।"