• মঙ্গলবার, জানুয়ারী ২১, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৪৯ রাত

ধানমন্ডিতে ২ নারী হত্যার সঙ্গে জড়িত সন্দেহে আটক ৩

  • প্রকাশিত ০৪:০৯ বিকেল নভেম্বর ২, ২০১৯
পুলিশ-তদন্ত
রাজধানীর ধানমন্ডিতে দুই নারীর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।ফোকাস বাংলা

আরও এক সন্দেহভাজনকে আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ

রাজধানীর ধানমন্ডিতে দুই নারী হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তিরা হলেন- ওই বাড়ির বৈদ্যুতিক মিস্ত্রী বেলায়েত, নিরাপত্তাকর্মী নুরুজ্জামান ও বাচ্চু মিয়া। ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, "শুক্রবার রাতে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। আমরা আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করছি। সন্দেহভাজন আরেকজনকে আটকের চেষ্টা চালানো হচ্ছে।"

এর আগে শুক্রবার (১ নভেম্বর) বিকালে ধানমন্ডির ২৮ নম্বর রোডের ২১ নম্বর বাসার চতুর্থ তলার একটি ফ্ল্যাট থেকে বাসার মালিক আফরোজা বেগম (৫৮) ও গৃহকর্মী দিতির (২০) মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত আফরোজা বেগমের মেয়ের স্বামী ও ক্রিয়েটিভ গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী মনির উদ্দিন তারিন জানান, তার মৃত শ্বশুরের দেহরক্ষী ছিলেন বাচ্চু মিয়া। সম্প্রতি তারিন ও বাচ্চু মিলে তার শাশুড়ির জন্য দিতিকে গৃহকর্মী হিসেবে নিয়ে আসেন। ঘরে থাকা টাকা ও স্বর্ণালঙ্কার চুরি হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

এদিকে ওই বাড়ির সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে দেখা যায়, হত্যাকাণ্ডের দিন বাচ্চু মিয়া বাসা থেকে বের হয়ে যাচ্ছে। হত্যার সাথে তার কোনো সম্পৃক্ততা আছে কি না সে ব্যাপারে তদন্ত করছে পুলিশ।