• সোমবার, নভেম্বর ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১২:৫৩ দুপুর

রিচার্জ কার্ড চুরির অভিযোগে শিশুকে গাছে বেঁধে নির্যাতন

  • প্রকাশিত ০৫:৫৫ সন্ধ্যা নভেম্বর ২, ২০১৯
শিশু নির্যাতন
নোয়াখালীতে মোবাইলের রিচার্জ কার্ড চুরির অভিযোগে এক শিশুকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়েছে। ঢাকা ট্রিবিউন

এই ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মোবাইলের রিচার্জ কার্ড চুরির অভিযোগে এক শিশুকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১ নভেম্বর) বিকালে উপজেলার চর হাজারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ধনীপাড়া এলাকায় এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান।  

এই ঘটনায় শনিবার ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার দুইজন হলেন চরহাজারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আবদুল্যাহ চৌকিদার ও তার ছেলে ইসমাইল হোসেন মিলন। নির্যাতনের শিকার নূর মোহাম্মদ সজিব (১২) চর হাজারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ধনীপাড়া এলাকার নুর নবী মানিকের ছেলে।

এর আগে শনিবার সকালে ভুক্তভোগী শিশুর মা খুরশিদা বেগম শেফালী বাদী হয়ে মামলা দায়ের করেন। তিনি জানান, "আবদুল্যাহ চৌকিদার ও তার ছেলে ইসমাইল হোসেন মিলন শুক্রবার বিকালে তাদের দোকান থেকে ১২০ টাকার মোবাইল রিচার্জ কার্ড চুরির অভিযোগে আমার সন্তানকে গাছের সঙ্গে বেঁধে বেধড়ক মারধর করে। পরে আমার ছেলেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসি। অবস্থার অবনতি হলে রাতে তাকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি।"

কোম্পানীগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বলেন, "শনিবার সকালে ওই ছাত্রের পরিবার মামলা দায়ের করলে তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়। বিকাল ৪টায় গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।"