• রবিবার, নভেম্বর ১৭, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:৫৭ সকাল

পঞ্চগড়ে বাস-ইজিবাইক সংঘর্ষে ৭ জন নিহত

  • প্রকাশিত ০৪:৪৫ বিকেল নভেম্বর ৮, ২০১৯
সড়ক দুর্ঘটনা
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু হয়েছে। ঢাকা ট্রিবিউন

আহত আরও এক যাত্রীর অবস্থা আশঙ্কাজনক

পঞ্চগড়ে বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত হয়েছেন। শুক্রবার (৮ নভেম্বর) পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের মাগুরমারি এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ভজনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ১০টার দিকে পঞ্চগড় থেকে তেঁতুলিয়াগামী একটি বাস মাগুরমারি এলাকায় একটি যাত্রীবোঝাই ইজিবাইককে চাপা দেয়। বাসের চাপায় ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের পাঁচ যাত্রীর মৃত্যু হয়। দুর্ঘটনায় গুরুতর আহত দুইজনকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা যান।

নিহতরা হলেন-পঞ্চগড় সদর উপজেলার চেকরমারি গ্রামের ইজিবাইক চালক রফিক (২৮), সদর উপজেলার বদিনাজোত গ্রামের আকবর আলী (৭২) ও তার স্ত্রী নুরিমা (৬৫), তেঁতুলিয়া উপজেলার মাঝিপাড়া গ্রামের লাবু ইসলাম (২৫) ও তার স্ত্রী নববধূ মুক্তি (১৯), সদর উপজেলার রায়পাড়া গ্রামের মাকুদ হোসেন (৪৩) ও সাহেবজোত গ্রামের নারগিস বানু (৪২)।

এ ঘটনার পর ক্ষুব্ধ হয়ে স্থানীয় লোকজন মহাসড়ক অবরোধ করে রাখেন। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধারকাজে গেলে তাদের উপরও চড়াও হন তারা। জেলা প্রশাসকের হস্তক্ষেপে ঘটনার আড়াই ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

ভজনপুর থানার ওসি আব্দুল কাদের জিলানী বলেন, "দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। হাসপাতালে চিকিৎসাধীন গুরুতর আহত আরেক যাত্রীর অবস্থাওয়াশঙ্কাজনক।"

পঞ্চগড়ের পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী বলেন, "মিনিবাসটিকে পুলিশ জব্দ করেছে। তবে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।"