• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৫৬ রাত

টাকার উপর ঘুমিয়ে থাকা সেই পুলিশ সদস্যকে প্রত্যাহার

  • প্রকাশিত ০৯:০১ রাত নভেম্বর ১০, ২০১৯
ঘুম
ফেসবুকে ভাইরাল হওয়া সেই ছবি।ছবি: সংগৃহীত।

তবে, তাকে প্রত্যাহারের কারণ সম্পর্কে কিছু জানা যায়নি

টাকার বান্ডেলের উপর ঘুমিয়ে থাকা ডিবির উপ-পরিদর্শক (এসআই) আরিফুর রহমানকে প্রত্যাহার করা হয়েছে। শনিবার (৯ নভেম্বর) তাকে ডিবি থেকে প্রত্যহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়। রবিবার (১০ নভেম্বর) নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআই-১) মমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, "প্রশাসনিক কারণে তাকে প্রত্যাহার করা হয়েছে। তবে কারণ সম্পর্কে কিছু বলা যাচ্ছে না।" 

প্রসঙ্গত, গত ৬ নভেম্বর এসআই আরিফুর রহমানের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ওই ছবিতে দেখা যায়, একটি গাড়িতে রাখা টাকার বান্ডিলের ওপর ঘুমিয়ে আছেন আরিফুর। পাশে ছিল তার ব্যবহৃত ওয়ারলেস। ফেসবুক পোস্টটিতে এই ছবির ক্যাপশনে লেখা হয়, "অভিযান পরিচালনা করে ক্লান্ত নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের এসআই মো. আরিফ মাইক্রোবাসের ভেতর টাকার উপর এভাবেই ঘুমিয়ে পড়েন।”

এদিকে ছবিটি নিজের বলে স্বীকার করে নিয়েছেন এসআই আরিফুর রহমান, "ছবিটা চার থেকে পাঁচ মাস আগের। আমার মা অসুস্থ ছিল। আমি আমার এক বন্ধুর কাছ থেকে ১ লাখ ২০ হাজার টাকা ধার নিয়েছিলাম। মায়ের অসুস্থতার টেনশনে ইচ্ছা না থাকলেও গাড়িতেই ঘুমিয়ে পড়েছিলাম। হয়তো ওইসময় কেউ ছবিটা তুলে ফেলে। তাছাড়া গাড়িটাও প্রায় তিনমাস আগে এই গাড়ি ব্যবহার করা হয়। এই ছবি কোন এলাকায় সেটাও এখন আর মনে নেই। আমার মনে হয় কেউ তার স্বার্থ হাসিলের জন্যই এই কাজ করেছে।"