• রবিবার, ডিসেম্বর ১৫, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৮:৩৫ সকাল

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

  • প্রকাশিত ১১:২০ সকাল নভেম্বর ১৩, ২০১৯
বন্দুকযুদ্ধ
ছবি: প্রতীকী

এদিকে বন্দুকযুদ্ধ চলাকালে আত্মরক্ষা করতে যেয়ে ডোবার পানিতে পড়ে গিয়ে আহত হন অতিরিক্ত পুলিশ সুপার

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার যাত্রাপুর গ্রামে একটি বাড়িতে ডাকাতির চেষ্টাকালে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ডাকাত দলের একজন সদস্য নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১২ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। এসময় ডাকাত দলের তিন সদস্যকে হাতেনাতে আটক করে পুলিশ। এছাড়া বন্দুকযুদ্ধ চলাকালে আত্মরক্ষা করতে গিয়ে ডোবার পানিতে পড়ে গিয়ে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আলমগীর হোসেন আহত হয়েছেন বলে নিশ্চিত করেছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি, সদর সার্কেল) রেজাউল কবীর ।

তিনি বলেন, “মঙ্গলবার রাতে এক বাড়িতে ডাকাতির প্রস্তুতি নেওয়া হচ্ছে, এমন খবর পেলে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই ডাকাত দলের সদস্যদের ঘিরে ফেলে। পরে ডাকাত সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি করলে পুলিশ সদস্যরা পাল্টা গুলি ছোঁড়ে। দুইপক্ষের বন্দুকযুদ্ধে অজ্ঞাত এক ডাকাত সদস্য নিহত হন। এসময় ডাকাত সদস্যদের হামলা থেকে রক্ষাপেতে গিয়ে ডোবার পানিতে পড়ে যান এএসপি আলমগীর হোসেইন।” পরে বন্দুকযুদ্ধ শেষে ঘটনাস্থল থেকে তিন ডাকাত সদস্যকে আটক করে পুলিশ। আটককৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলেও জানান তিনি।

বর্তমানে নিহত ডাকাত সদস্যের লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছে পুলিশ।