• শুক্রবার, ডিসেম্বর ০৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৬:৫১ সন্ধ্যা

রাঙ্গামাটিতে সিএনজি-ট্রাক সংঘর্ষে কলেজছাত্রী নিহত, আহত ৪

  • প্রকাশিত ০৩:২৮ বিকেল নভেম্বর ১৭, ২০১৯
সড়ক দুর্ঘটনা
নিহত এশিচিং মারমা (২০) রাঙ্গামাটি সরকারী কলেজের বিএসএস (অনার্স) এর শিক্ষার্থী ঢাকা ট্রিবিউন

স্থানীয়রা জানায়, রাঙ্গামাটি চট্টগ্রাম সড়কের রানীরহাট থেকে সিএনজি অটোরিকশাটি পাঁচজন যাত্রী নিয়ে রাঙ্গামাটি শহরে আসার সময় ঘাগড়ার কলাবাগান এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক সজোরে ধাক্কা দেয়

রাঙ্গামাটি জেলার ঘাগড়া এলাকায় ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশা আরোহী এক কলেজছাত্রী নিহত হয়েছেন। রবিবার (১৭ নভেম্বর) সকাল ১০টার দিকে এই দুর্ঘটনায় শিশুসহ আরও চারজন আহত হয়েছেন।

নিহত এশিচিং মারমা (২০) রাঙ্গামাটি সরকারী কলেজের বিএসএস (অনার্স) এর শিক্ষার্থী। আহত চারজন হলেন সিএনজি অটোরিকশা চালক দুলাল (৫৫), আকতার বেগম (৪০), তানভীর (২) ও শিলমনি (২৫)।

স্থানীয়রা জানায়, রাঙ্গামাটি চট্টগ্রাম সড়কের রানীরহাট থেকে সিএনজি অটোরিকশাটি পাঁচজন যাত্রী নিয়ে রাঙ্গামাটি শহরে আসার সময় ঘাগড়ার কলাবাগান এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক সজোরে ধাক্কা দেয়। এতে অটোরিকশার যাত্রী এশিচিং মারমা ঘটনাস্থলেই নিহত হয়। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

আহতদের মধ্যে শীলমনি চাকমার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অপর তিনজন রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো শহিদুল্লা জানান, সকালে ঘাগড়ার কলা বাগান এলাকায় ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে এক পাহাড়ি নারী শিক্ষার্থী নিহত হয়। পরে অন্যান্যদের দ্রুত চিকিৎসার্থে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করা হলেও এর চালক পলাতক রয়েছে।