• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৯:১৯ রাত

অবতরণের সময় ফেটে গেলো নভোএয়ারের চাকা

  • প্রকাশিত ০৪:০০ বিকেল নভেম্বর ১৭, ২০১৯
নভোএয়ার
রবিবার শাহ মখদুম বিমানবন্দরে অবতরণ করার সময় নভোএয়ারের একটি বিমানের চাকা ফেটে যায়।ঢাকা ট্রিবিউন

এ ঘটনায় বিমানের কোনো যাত্রী হতাহত হননি

রাজশাহীতে বেসরকারি বিমান পরিবহন সংস্থা নভোএয়ার-এর একটি বিমানের চাকা অবতরণের সময় ফেটে যায়। তবে, এ ঘটনায় বিমানের কোনো যাত্রীর হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি। রবিবার সকাল ৯টা ৪৫ মিনিটে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে এই ঘটনা ঘটে।

জানা যায়, রবিবার (১৭ নভেম্বর) সকাল ৯ টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রাজশাহীর উদ্দেশে যাত্রা করে নভোএয়ারের ওই বিমানটি। কিন্তু রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে অবতরণ করার সময় বিমানটির পিছনের বাম দিকের একটি চাকা বিকট শব্দে ফেটে যায়। তবে, অল্পের জন্য রক্ষা পান বিমানে থাকা ৩৩ যাত্রী। 

রাজশাহী শাহ মখদুম বিমানবন্দরের সিভিল এভিয়েশন অফিসার দিলারা বেগম জানান, সকাল ৯টা ৪৫ মিনিটে শাহমখদুম বিমানবন্দরে অবতরণ করার সময় বিমানটির একটি চাকা ফেটে যায়। পরে যাত্রীদের নিরাপদে বিমান থেকে নামিয়ে আনা হয়।

যাত্রীরা জানান, চাকা ফেটে যাওয়ার খবরে বিমানের ভেতরে রুদ্ধশ্বাস পরিস্থিতির সৃষ্টি হয়। তবে, শেষ পর্যন্ত নিরাপদে অবতরণে সক্ষম হয় বিমানটি।

নভোএয়ারের সিনিয়র ম্যানেজার মাহফুজুল আলম বলেন, "ওই বিমানের যাত্রীদের কেউ হতাহত হয়নি। আপাতত বিমানটি বিমানবন্দরেই আছে। ঢাকায় খবর দেওয়া হয়েছে। সেখান থেকে টেকনিশিয়ান এসে বিমানের চাকার মেরামতের কাজ হবে।"