• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৯:১৯ রাত

নোয়াখালীতে বাসের ধাক্কায় নিহত ৩

  • প্রকাশিত ১১:৩৮ সকাল নভেম্বর ১৮, ২০১৯
সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

রবিবার (১৭ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের আফানিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন।

রবিবার (১৭ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের আফানিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছেন আরও একজন। 

নিহতরা হলেন- বেগমগঞ্জ উপজেলার নাজিরপুর গ্রামের রফিকউল্লাহর ছেলে টিপু, একই এলাকার দেলোয়ার হোসেনের ছেলে জাবেদ ও আলীপুর গ্রামের শাহ্ আলমের ছেলে হারুন। আর আহত যুবক মাসুক সোনাইমুড়ির শাকিলপুর গ্রামের আবদুল মতিনের ছেলে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, “রাত সাড়ে ১০টায় ঢাকা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক দিয়ে একটি মোটরসাইকেলেই সোনাইমুড়ী বাজারের দিকে যাচ্ছিল চার আরোহী। মোটরসাইকেলটি মিরওয়ারিশপুর ইউনিয়নের আপানিয়া এলাকায় পৌঁছলে ঢাকা থেকে ছেড়ে আসা একুশে পরিবহনের একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলে নিহত হন হারুন, জাবেদ ও টিপু। মোটরসাইকেলের অপর আরোহীও গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।” তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

তিনি আরো জানান, “নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। বাসটি আটক করা হলেও ড্রাইভার পালিয়ে যায়। এই ঘটনায় হাইওয়ে পুলিশকে খবর দেওয়া হয়েছে।” তারা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে বলে জানান তিনি।