• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৯:১৯ রাত

কুষ্টিয়ায় মা-ছেলের লাশ উদ্ধার

  • প্রকাশিত ১২:২৫ দুপুর নভেম্বর ১৮, ২০১৯
লাশ

স্বামী পরিত্যক্তা ছানোয়ারা খাতুন ও তার ছেলে রাজকে শ্বাসরোধ করে হত্যার পর দুই কক্ষে তাদের মরদেহ ফেলে রাখা হয়

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় নিজ কক্ষ থেকে মা ও ছেলেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের সোনাইকান্দি গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। 

নিহতরা হলেন- ছানোয়ারা খাতুন (৫০) ও তার ছেলে ও তার ছেলে রাজ (৮)। ছানোয়ারা খাতুন পাশের জর্দারপাড়া গ্রামের আব্দুল খালেকের  মেয়ে। 

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আরিফুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। 

স্থানীয় রিফায়েতপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু জানান, স্বামী পরিত্যক্তা ছানোয়ারা খাতুন ও তার ছেলে রাজকে শ্বাসরোধ করে হত্যার পর দুই কক্ষে তাদের মরদেহ ফেলে রাখা হয়। সকালে তাদের মরদেহ ঘরে পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনো জানা যায়নি।

দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান জানান, ধারণা করা হচ্ছে তাদেরকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেরারেল হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। তবে কী কারণে হত্যা করা হয়েছে এই মুহূর্তে কিছু বলা যাচ্ছে না। 

কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) এস এম তানভীর আরাফাত বলেন, নিশ্চিত হওয়া গেছে এটা হত্যাকাণ্ড। পুলিশের একাধিক দল কাজ করছে। দ্রুত সময়ের মধ্যে প্রকৃত ঘটনা জানা যাবে।