• শুক্রবার, ডিসেম্বর ০৬, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১১:১৪ সকাল

রাঙ্গামাটির রাজস্থলীতে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ৩

  • প্রকাশিত ১০:৩৮ রাত নভেম্বর ১৮, ২০১৯
বন্দুক
প্রতীকী ছবি

স্থানীয় ও পু‌লিশ সূত্রে জানা যায়, সোমবার (১৮ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে দু্ইপক্ষের মধ্যে গোলাগুলি হয়। গুলিবিদ্ধ তিনজনের মরদেহ উদ্ধারের খবর নিশ্চিত করেছে রাজস্থলী থানা পুলিশ

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাঙ্গামাটির রাজস্থলীর গাইন্দ্যা ইউ‌নিয়নের বালুমুড়া এলাকায় দুইপক্ষের গোলাগুলিতে তিনজন নিহত হওয়ার খবর পাওয়া গে‌ছে। তবে ঘটনাস্থল রাজস্থলী থেকে ২০ কিলোমিটার দূরে দুর্গম পাহাড়ে হওয়ায় এখনও তাদের নাম জানা যায়‌নি। 

এসময় উভয়পক্ষের মধ্যে কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়। এঘটনায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির-জেএসএস (সন্তু লারমা) তিনকর্মী প্রতিপক্ষের গুলিতে নিহত হয়।

স্থানীয় ও পু‌লিশ সূত্রে জানা যায়, সোমবার (১৮ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে দু’প‌ক্ষের ম‌ধ্যে গু‌লি বি‌নিময় হয়। গুলিবিদ্ধ তিনজনের মরদেহ উদ্ধারের খবর নিশ্চিত করেছে রাজস্থলী থানা পুলিশ।

স্থানীয় সূত্র আরো জানায়, গোলাগুলির একপর্যায়ে একটি পক্ষ পালিয়ে গেলে, এলাকার লোকজন ৩ জনের গুলিবিদ্ধ মরদেহ ও একটি আগ্নেয়াস্ত্র পড়ে থাকতে দেখে নিরাপত্তাবাহিনীকে খবর দেয়।

স্থানীয় সুত্রে জানা গেছে, এলাকাটিতে মগ লিবারেশ পার্টি ও মূল জেএসএস’র অবস্থান রয়েছে। এর কয়েকমাস আগে ৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেলেও তখন লাশ পাওয়া যায়নি।

রাজস্থলী থানার ও‌সি মফজল আহমদ খান ঘটনার সত্যতা নি‌শ্চিত করে বলেন, তিনজন মারা যাওয়ার খবর শু‌নে‌ছি। লাশ উদ্ধারের জন্য পু‌লিশ ঘটনাস্থলে রওনা দিযেছে। ‌তবে তারা আসলে কোন পক্ষের কর্মী সেটি এখনও জানা যায়‌নি।

উল্লেখ্য, গত ১৬ ও ১৭ অক্টোবর বিশেষ আইনসভায় স্বরাষ্ট্রমন্ত্রীর হুঁশিয়ারি সত্ত্বেও রাজস্থলীতে গত ২৩ অক্টোবর বিএনপি নেতা ও হেডম্যান দ্বীপময় তংচঙ্গ্যাকে হত্যা করে সন্ত্রাসীরা।