• সোমবার, জানুয়ারী ২০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:৪৫ রাত

কৃষকের মুখে দাহ্যপদার্থ নিক্ষেপ, মারাত্মক আহতাবস্থায় হাসপাতালে ভর্তি

  • প্রকাশিত ১১:২৭ সকাল নভেম্বর ২৪, ২০১৯
গণপিটুনি
প্রতীকী ছবি।

সাতক্ষীরা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: মাহবুব হোসেন জানান, তার মুখমণ্ডল ও হাত পুড়ে গেছে। এমনকী একটি চোখ নষ্টও হয়ে যেতে পারে

সাতক্ষীরার কলারোয়ায় সুলতান দালাল (৫০) নামে এক কৃষকের মুখে দাহ্যপদার্থ নিক্ষেপ করে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা। মারাত্মক আহত ওই কৃষককে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৩ নভেম্বর) রাতে কলারোয়া উপজেলার নাছোপুর গ্রামের ঘটনাটি ঘটে। আহত কৃষক সুলতান দালাল কলারোয় উপজেলার নাতপুর গ্রামের শহর আলী দালালের ছেলে।

আহত সুলতান দালাল জানান, রাতে তিনি মাদ্রা বাজার থেকে বাজার করে বাড়ি ফিরছিলেন। এসময় দুইজন লোক মোটরসাইকেলে এসে তার গতিরোধ করে। একজন তার মুখে টর্চ লাইট মেরে রাখে অপরজন তার মুখে দাহ্যপদার্থ নিক্ষেপ করে পালিয়ে যায়। তিনি যন্ত্রণায় সাথে সাথে মাটিতে পড়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কলারোয়া হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপতালে ভর্তি করেন।

সাতক্ষীরা সদর হাসপাতালের কর্তব্যরত ডা: মাহবুব হোসেন জানান, তার মুখমন্ডল ও হাত পুড়ে গেছে। এমনকী একটি চোখ নষ্টও হয়ে যেতে পারে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির-উল-গিয়াস জানান, “আমি লোকমুখে ঘটনাটি শুনেছি। থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।”