• সোমবার, এপ্রিল ০৬, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৮:১০ রাত

যে রিকশাচালক বাড়ি পৌঁছে দিতো, তার কাছেই ধর্ষিত

  • প্রকাশিত ০৮:৩২ রাত নভেম্বর ২৫, ২০১৯
গণধর্ষণ-ধর্ষণ
প্রতীকী ছবি বিগস্টক

বাড়ি ফিরে শিশুটি অস্বাভাবিক আচরণ করায় এবং রাতে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন ধর্ষণের বিষয়টি জানতে পারে

প্রাইমারি শিক্ষা সমাপনী পরীক্ষার (পিইসি) কেন্দ্রে আনা-নেওয়ার কাজে নিয়োজিত এক রিকশাচালকের বিরুদ্ধে এক পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার (২৫ নভেম্বর) দুপুরে ধর্ষণের শিকার ওই পরীক্ষার্থীকে শেরপুর জেলা হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত রিকশাচালক হাবিবুল্লাহ মিয়া (৩৫) নালিতাবাড়ী উপজেলার বাসিন্দা। তাকে গ্রেফতার করতে অভিযান চালাচ্ছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই পরীক্ষার্থীকে পরীক্ষা চলাকালীন কেন্দ্রে আনা-নেয়ার জন্য প্রতিবেশী রিকশাচালক হাবিবুল্লাহকে নিয়োগ দেওয়া হয়েছিল। রবিবার পরীক্ষা শেষে হাবিবুল্লাহ তাকে বাড়িতে না পৌঁছে দিয়ে বেড়ানোর কথা বলে মধুটিলা ইকোপার্কে নিয়ে যান। সেখানে একটি জঙ্গলে নিয়ে ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করা হয়। 

বাড়ি ফিরে শিশুটি অস্বাভাবিক আচরণ করায় এবং রাতে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন ধর্ষণের বিষয়টি জানতে পারে। প্রচণ্ড রক্তপাত হওয়ায় সোমবার সকালে তাকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

নালিতাবাড়ী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দেয়ার পর শেরপুর জেলা হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠান।

এ বিষয়ে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বলেন, পিইসি পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মেয়ের বাবা বাদী হয়ে মামলা করেছেন। অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চলছে।