• সোমবার, জানুয়ারী ২০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:৪৫ রাত

জামালপুরে বিয়ে করতে গিয়ে ভুয়া সেনা সদস্যসহ গ্রেপ্তার ২

  • প্রকাশিত ০৯:৪৯ রাত ডিসেম্বর ৪, ২০১৯
জামালপুর
গ্রেপ্তার দুলাল চন্দ্র বণিক (বাঁয়ে) ও হারুনুর রশিদ। ইউএনবি

বিয়ে বাড়িতে আসা কনেপক্ষের লোকজন রশিদের কথাবার্তায় সন্দেহ পোষণ করে

জামালপুরের ইসলামপুরে বিয়ে করতে গিয়ে গ্রেফতার হয়েছে ভুয়া সেনা সদস্যসহ ২ জন। 

এলাকাবাসী জানায়, মঙ্গলবার (০৩ ডিসেম্বর) রাতে উপজেলার পাথর্শী ইউনিয়নের এক কলেজ ছাত্রীকে বিয়ে করতে তার বাড়িতে যান জামালপুর সদর উপজেলার বালুআটা গ্রামের জামাল উদ্দিন এর ছেলে হারুনুর রশিদ(৩০)। এ সময় সদর উপজেলার সাউনিয়া গ্রামের দুলাল চন্দ্র বণিককে বরযাত্রী হিসেবে সঙ্গে যান হারুন। বিয়ে বাড়িতে আসা কনেপক্ষের লোকজন রশিদের কথাবার্তায় সন্দেহ পোষণ করে। এ ঘটনায় রশিদ আসলেও সেনাবাহিনীতে চাকরি করেন কিনা তা জানতে চান কনে পক্ষের লোকজন। পরে মোবাইলে থাকা সেনাবাহিনীর সদস্য পদের আইডি কার্ড দেখায় রশিদ। আইডি কার্ডের নাম্বার নিয়ে যাচাই করলে মেয়ে পক্ষের লোকজন জানতে পারেন, কার্ডে দেখানো নাম্বারের সেনা সদস্যের নাম সাকিব। অন্যদিকে, রশিদ কনেপক্ষকে মিথ্যে প্রলোভন দেখিয়ে বিয়ে করতে এসেছে।

পাথর্শী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার আলম বাবলু বলেন, “মেয়ে পক্ষের লোকজন মোবাইল ফোনে বিষয়টি জানানোর পর বিয়ে বাড়িতে উপস্থিত হই। যাওয়ার পর সত্যতা মিললে পুলিশকে ফোন করি। পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।”

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “ভুয়া সেনা সদস্য পরিচয়দানকারী হারুনুর রশিদ এবং তার বন্ধু বরযাত্রী দুলাল চন্দ্র বণিকের নামে মামলা দায়ের করে বুধবার বিকালে আদালতে পাঠানো হয়েছে।”