• শনিবার, মার্চ ২৮, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০২:১৪ দুপুর

মাজার জিয়ারত করতে এসে ধর্ষণের শিকার নারী

  • প্রকাশিত ১০:১৭ রাত ডিসেম্বর ৮, ২০১৯
গণধর্ষণ-ধর্ষণ
প্রতীকী ছবি বিগস্টক

এ ঘটনায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় খড়মপুর কেল্লা শহীদ মাজার জিয়ারত করতে এসে ধর্ষণের শিকার হয়েছেন এক নারী পোশাক শ্রমিক। শনিবার (৭ ডিসেম্বর) সকালে এই ঘটনায় পুলিশ উপজেলার কুড়িপাইকা এলাকা থেকে রাজু আহম্মেদ (৩০) নামে  এক যুবককে  গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগে শুক্রবার রাতে ধর্ষণের ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমেদ নিজামী। এই ঘটনায় শনিবার সকালে ভুক্তভোগী নারী নিজে বাদী হয়ে ধর্ষণের মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, শুক্রবার রাতের ট্রেনে নওগাঁ থেকে খড়মপুর মাজার জিয়ারতের উদ্দেশে আখাউড়ায় আসার সময় ট্রেনেই  রাজুর সাথে পরিচয় হয় ওই নারীর। রাতে আখাউড়া স্টেশনে নেমে খড়মপুর যাওয়ার রাস্তা চিনতে পারছিলেন না তিনি।

এই সুযোগে রাজু তাকে আব্দুল্লাপুর গ্রামের মোশাররফ মিয়ার বাড়িতে নিয়ে যায়। সেখানে ভয়ভীতি দেখিয়ে রাতভর জোরপূর্বক ধর্ষণ করে সকালে ছেড়ে দেয়। পরে তিনি আখাউড়া থানায় গিয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

সি জানান, "মামলা দায়ের করার কিছুক্ষণের মধ্যেই আসামি রাজুকে গ্রেপ্তার করা হয়। ডাক্তারি পরীক্ষার জন্য ওই নারীকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।"