• শনিবার, জানুয়ারী ১৮, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:০৩ দুপুর

নারায়ণগঞ্জের আবাসিক এলাকা থেকে শ্রীলংকান নারীর মরদেহ উদ্ধার

  • প্রকাশিত ০৭:১৮ রাত ডিসেম্বর ৯, ২০১৯
মৃত্যু
প্রতীকী ছবি

রূপায়ন টাউন আবাসিক এলাকার ১১ নম্বর ভবনের একটি ফ্ল্যাটে থাকতেন তিনি

নারায়ণগঞ্জের ফতুল্লা ভুঁইগড়ের রূপায়ন টাউন আবাসিক এলাকা থেকে রেবেকা অধিকারিনী (২৮) নামে এক শ্রীলংকান নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি সিদ্ধিরগঞ্জের একটি বায়িং হাউজে মার্চেন্ডাইজার হিসেবে কর্মরত ছিলেন।

সোমবার (৯ ডিসেম্বর) বিকেলে ওই নারীর মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

ওই নারী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।   

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রূপায়ন টাউন আবাসিক এলাকার ১১ নম্বর ভবনের একটি ফ্ল্যাটে থাকতেন রেবেকা। এদিন বিকেলে তার এক সহকর্মীর কাছ থেকে খবর পেয়ে বাসার দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাসার গৃহকর্মীর বরাত দিয়ে ফতুল্লা থানার উপ-পরিদর্শক আশীষ কুমার দাস জানান, সকাল ১০টার দিকে খাবার খেতে ডাকা হলে তিনি পরে খাবেন বলে নিজের কক্ষে ঢুকে দরজা আটকে দেন তিনি। দুপুরের দিকে দীর্ঘক্ষণ ডাকাডাকির পরেও ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে পুলিশে খবর দেন তার এক সহকর্মী। পুলিশ গিয়ে দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, ওই নারীর সহকর্মীদের মাধ্যমে খবর পেয়ে ফ্ল্যাটের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।