• সোমবার, জানুয়ারী ২০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:৪৫ রাত

স্বজনের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার দুই বোন

  • প্রকাশিত ০৪:৪৪ বিকেল ডিসেম্বর ১১, ২০১৯
যৌন হেনস্থা
প্রতীকী ছবি

তাদের বর্ণনা অনুযায়ী পুরো ঘটনাটি যাচাই-বাছাই করে অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা করছে পুলিশ

রাজধানীর বাড্ডা থেকে গাজীপুরের টঙ্গীতে স্বজনের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন দুই বোন। তাদের একজনের বয়স ১৮ ও অপরজনের ১৭ বছর বলে জানা গেছে।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাতে টঙ্গীর তুরাগ নদীর পাড়ে ফাঁকা জায়গায় দুই বোনকে ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় তাদের একজন বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা করেছেন।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক ঢাকা ট্রিবিউন’কে বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি এমদাদুল জানান, স্বজনের সঙ্গে দেখা করার জন্য রাজধানীর বাড্ডা থেকে মঙ্গলবার রাতে টঙ্গীতে এসেছিলেন ওই দুই নারী। রাত ৮ টার দিকে গাড়ি থেকে নামার পর স্বজনের ফোন বন্ধ পেয়ে তারা সড়কের পাশেই তুরাগ নদীর পাড়ে অপেক্ষা করতে থাকেন। এসময় অপরিচিত এক নারী এসে তাদেরকে সামনে যাওয়ার জন্য বলেন। ওই নারীর কথামতো সামনে গেলে শরিফ হোসেন (২২), নাঈম (২২) ও রাসেল (১৯) এবং তাদের দুই সহযোগী জোর করে তাদেরকে একটি নৌকায় তুলে নদীর পাড়ে একটি ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করে। তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে গেলে অভিযুক্তরা পালিয়ে যায়।

ওসি আরও জানান, “ভিকটিমদের মেডিকেল পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের বর্ণনা অনুযায়ী পুরো ঘটনাটি যাচাই-বাছাই করে অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চলছে। জড়িত একজন তাদের পূর্ব পরিচিত বলেও জানতে পেরেছি।”