• সোমবার, ফেব্রুয়ারি ১৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৯:৩১ রাত

চুয়াডাঙ্গায় ভাইয়ের হাতে ভাই খুন

  • প্রকাশিত ১০:৩৬ রাত ডিসেম্বর ১৯, ২০১৯
শিশু মৃত্যু
প্রতীকী ছবি।

জমি বিরোধের জের ধরে এ ঘটনা ঘটছে বলে ধারণা করা হচ্ছে

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কয়া গ্রামে জমি বিরোধের জের ধরে বড় ভাইয়ের সাবলের আঘাতে ছোট ভাই ইসরাফিল হোসেন (৩৭) নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। পরে বিকেল সাড়ে ৫টার দিকে যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইসরাফিলের মৃত্যু হয়। নিহত ইসরাফিল হোসেন জীবননগর উপজেলার কয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালে জমি নিয়ে বিরোধের জের ধরে ইসরাফিলের সাথে বড় ভাই ইসমাইল হোসেনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ইসমাইল, তার ছেলে ইব্রাহিম ও মিলন ক্ষিপ্ত হয়ে ইসরাফিলকে পিটিয়ে এবং শাবল দিয়ে মাথায় এলোপাতাড়ি আঘাত করে গুরুতর জখম করে। পরে পরিবারের সদস্যরা ইসরাফিলকে উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে যশোর সদর হাসপাতালে ভর্তি করেন। বিকাল সাড়ে ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “জমি বিরোধের জের ধরে এ ঘটনা ঘটছে বলে ধারণা করা হচ্ছে। তদন্তের পরই প্রকৃত ঘটনা জানা যাবে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মিলন ও ইব্রাহিমকে আটক করা হয়েছে।”