• রবিবার, ফেব্রুয়ারি ২৩, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৪২ রাত

খুলনায় সেনাবাহিনীর গাড়ি ডোবায় পড়ে নিহত ১

  • প্রকাশিত ০৭:৪৪ রাত ডিসেম্বর ২৩, ২০১৯
সড়ক দূর্ঘটনা
খুলনার ডুমুরিয়া এলাকায় সড়ক দূর্ঘটনায় এক সেনাসদস্য নিহত ও কয়েকজন আহত ঢাকা ট্রিবিউন

সোমবার বিকেলে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়ার বালিয়াখালি ব্রিজ সংলগ্ন এলাকায় সেনাবাহিনীর একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায় পড়ে গেলে দুর্ঘটনাটি ঘটে

খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়ার বালিয়াখালি ব্রিজ সংলগ্ন এলাকায় সেনাবাহিনীর একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায় পড়ে ১জন নিহত ও ২২জন সদস্য আহত হয়েছেন। আহতরা খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি রয়েছেন। দু’জনকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে। 

সোমবার (২৩ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর গাড়ি, আগ্নেয়াস্ত্র, খাদ্যসামগ্রীসহ অন্যান্য মালামাল উদ্ধারে স্থানীয় পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা অংশ নেন।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বিপ্লব বলেন, শীতকালীন মহড়ার জন্য সেনাবাহিনীর গাড়িটি বরিশাল থেকে খুলনা হয়ে সাতক্ষীরার দিকে যাচ্ছিলো। পথে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ডমুরিয়ার বালিয়াখালী ব্রিজ সংলগ্ন এলাকায় ডোবায় পড়ে যায়। 

নিহত সেনাসদস্য হলেন, ল্যান্স কর্পোরেল মোঃ শফিকুল ইসলাম। এছাড়া আহতদের কয়েকজন হলেন, কর্পোরাল আজিজুল হক, সৈনিক নাদিম, সৈনিক সুমন, সৈনিক ইমরান, সিভিল ম্যান জুয়েল, সৈনিক তরিকুল, সৈনিক রাসেল, সার্জন আতিকুর রহমান, সৈনিক ফয়সাল, আফজাল, রাজু, আরিফ। 

এদিকে, আইএসপিআর জানায়, খুলনার ডুমুরিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় এক সেনাসদস্য নিহত ও কয়েকজন আহত হয়েছে। গুরুতর আহতদেরকে হেলিকপ্টারে ঢাকা সিএমএইচএ স্থানান্তর করা হচ্ছে।