• সোমবার, ফেব্রুয়ারি ২৪, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:৪০ রাত

মাকে নিয়ে গালি দেওয়ায় পিটিয়ে হত্যা

  • প্রকাশিত ১১:২৪ সকাল ডিসেম্বর ৩০, ২০১৯
আটক
রবিবার অভিযুক্ত রাশেদকে আটক করে পুলিশ। ঢাকা ট্রিবিউন

রবিবার অভিযুক্ত রাশেদকে আটক করেছে পুলিশ

কুমিল্লায় মাকে গালমন্দ করায় আলাউদ্দিন নামে এক কার্ভাডভ্যান চালককে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে রাশেদুল ইসলাম রাশেদ (২৪) নামে এক হেলপার। রবিবার (২৬  ডিসেম্বর) বুড়িচং থানার পুলিশ অভিযান চালিয়ে শরীয়তপুর জেলার ডামুড্যার দশমনতারা গ্রাম থেকে তাকে আটক করেছে।

এর আগে গত ২৬ ডিসেম্বর সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার বাজারে এঘটনা ঘটে। রবিবার বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

তিনি জানান,  ঘটনার দিন চালক আলাউদ্দিনের সাথে কথা কাটাকাটি হয় হেলপার রাশেদের। কথা কাটাকাটির এক পর্যায়ে রাশেদের মাকে নিয়ে গালি দেয় আলাউদ্দিন। এতে ক্ষিপ্ত হয়ে লোহার রড দিয়ে পিটিয়ে চালক আলাউদ্দিনকে হত্যা করে রাশেদ। 

তিনি আরও জানান, গত ২৬ ডিসেম্বর কুমিল্লার নিমসার বাজারে থামানো একটি কাভার্ডভ্যান থেকে কম্বলে মোড়ানো একটি লাশ উদ্ধার করে পুলিশ। পরে পুলিশের দুটি টিম নিরবিচ্ছিন্ন অভিযান চালায়। পুলিশ জানতে পারে লাশটি ওই কাভার্ডভ্যান চালকের। পরে অভিযান চালিয়ে রাশেদকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাশেদ হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে।