• বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:০৮ সকাল

জাবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে মিখা-রনি

  • প্রকাশিত ০৩:০৩ বিকেল জানুয়ারী ১০, ২০২০
জাবি
ছাত্র ইউনিয়নের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদের নব নির্বাচিত সভাপতি মিখা পিরেগু ও সাধারণ সম্পাদক রাকিবুল রনি। ফেসবুক

‘কোথাও আঘাত ছাড়া অগ্রসর সূর্যালোক আসে না’, এ প্রতিপাদ্যকে সামনে রেখে ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদের ২৯তম কাউন্সিল অনুষ্ঠিত হয়

ছাত্র ইউনিয়নের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সংসদের ২৯ সদস্যের নতুন কমিটিতে মিখা পিরেগু সভাপতি, রাকিবুল রনি সাধারণ সম্পাদক হয়েছেন।

শুক্রবার (১০ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সংগঠনটি জানায়, ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদের ২৯তম সম্মেলনের মাধ্যমে এই কমিটি গঠিত হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক তাসবিবুল গনি নিলয়, সহ-সভাপতি তুষার ধর, কাবেরী সুলতানা জ্যোতি, জুবায়ের কামাল, সহকারী সাধারণ সম্পাদক রেফাত খান অনিক, ফাহিম মুকাররাব, কোষাধ্যক্ষ হাসান জামিল, দফতর সম্পাদক আতাউল হক চৌধুরী আফ্রিদি, শিক্ষা ও গবেষণা সম্পাদক সালেহ বিন সাদ তপু, স্কুলছাত্র বিষয়ক সম্পাদক অমর্ত্য রায়, বিজ্ঞান-প্রযুক্তি ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইমরান নাঈম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমতিয়াজ অর্ণব, সাংস্কৃতিক সম্পাদক ঋদ্ধ অনিন্দ্য গাঙ্গুলী, ক্রীড়া সম্পাদক আলিফ মাহমুদ, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাহিসুন রাশতি।

এছাড়া কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে আছেন নজির আমিন চৌধুরী জয়, আরিফুল ইসলাম অনিক, নুসরাত তুবা, হাসান রাব্বী, এ এস সৈকত, সাদিয়া মুন, আশফার রহমান নবীন, আহমেদ নির্ঝর, ফেরদৌস আহসান ও অর্ণব সিদ্দিকী।

প্রসঙ্গত, গত ৮ ও ৯ জানুয়ারি “কোথাও আঘাত ছাড়া অগ্রসর সূর্যালোক আসে না”, এ প্রতিপাদ্যকে সামনে রেখে ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদের ২৯তম কাউন্সিল অনুষ্ঠিত হয়।