• বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:০৮ সকাল

নিখোঁজের চারদিন পর শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

  • প্রকাশিত ১২:৫০ দুপুর জানুয়ারী ১১, ২০২০
শিশু
সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে নিখোঁজের চারদিন পর বস্তাবন্দি অবস্থায় তোফাজ্জল হোসেন নামে সাত বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

পারিবারিক বিরোধের জের ধরে ওই শিশুকে অপহরণের পর হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের

সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে নিখোঁজের চারদিন পর বস্তাবন্দি অবস্থায় তোফাজ্জল হোসেন নামে সাত বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১১ জানুয়ারি) ভোর রাত সোয়া ৫টার দিকে উপজেলার চারাগাঁও সীমান্তের বাঁশতলা গ্রাম থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। পারিবারিক বিরোধের জের ধরে ওই শিশুকে অপহরণের পর হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত তোফাজ্জল উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্ত গ্রাম বাঁশতলার জুবায়েল হোসেনের ছেলে ও বাঁশতলা দারুলহেদায়েত মাদ্রাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী।

স্বজনরা জানান, গত বুধবার বিকালে শিশু তোফাজ্জল হোসেন নিজ গ্রাম থেকেই নিখোঁজ হয়। বৃহস্পতিবার অপহরণ করা হয়েছে এমন সন্দেহে পরিবারের পক্ষ হতে থানায় লিখিত অভিযোগ করা হয়।

এ ঘটনার চারদিন পর গ্রামের বাড়ি বাঁশতলার এক প্রতিবেশীর বাড়ির পেছনে গ্রামবাসী বস্তাবন্দি অবস্থায় শিশু তোফাজ্জলের মরদেহ দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আতিকুর রহমান বলেন, “শিশুটি অপহরণ ও হত্যাকাণ্ডে কে বা কারা জড়িত রয়েছেন সে বিষয়ে তদন্তের পর গণমাধ্যমকে বিস্তারিত জানানো হবে।”